“তোর ক্ষমতা থাকলে আরেকটা বিধানসভা জিতে দেখিয়ে দে”- শুভেন্দুর উদ্দেশ্যে মদন মিত্র

0 0
Read Time:3 Minute, 15 Second

নিউজ ডেস্ক::‘নেড়াপোড়া’- ‘দোল’ ও ‘হোলি’ – সব বাঙালির মতো কামারহাটির বিধায়ক মদন মিত্রেরও খুব প্রিয় উৎসব। এই উৎসব আসল রঙের উৎসব। আর মুখ্যমন্ত্রী তো মদন মিত্রকে ‘কালারফুল বয়’ বলেইছেন। অনুষ্ঠান করে সোমবার ৩০ হাজার মানুষের সঙ্গে রঙ খেলতে গিয়ে অল্প আহত হয়ে রাতে মডিকেল কলেজে যেতে হয় মদন মিত্রকে। নিজের সেফেবুকে একে নিতান্তই দুর্ঘটনা বলেছেন। তারপর একাধিক বিষয় নিয়ে তিনি পোষ্ট করেছেন। সেখানেই একহাত নিয়েছেন তার আগের সহযোদ্ধা শুভেন্দু আধিকারিকে।

প্রতিদিনের মতো মদন মিত্র অনেক রাতে ফেসবুক লাইভ আসেন। রোজকার মতো রোদচশমায় চোখ ঢাকলেও এদিন তার নিচে তাঁর ডান চোখ ঢাকা ছিল গজ ও তুলোতে। ওই অবস্থাতেও কলকাতা মেডিকেল কলেজের সুপারের ভূয়সী প্রশংসা করেন তিনি। কামারহাটির বিধায়ক বলেন, ‘এখন রাত ১২:০০ টা বাজে। আমি এই মাত্র মেডিকেল কলেজ থেকে বেরিয়ে আসছি। এখনও পর্যন্ত মেডিকেল কলেজের অফিসে বসে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সুপার। মমতা মেডিকেল কলেজের জন্য যা করে গেছে তারপর আগামী ২৫ বছরের কিছু করতে হবে না।’ মদন মিত্র বলেন,এখন তিনি ও তার পরিবার কোনো বেসরকারি হসপিটালে যান না। সরকারি হসপিটালেই চিকিৎসা করেন।

এর পরে তিনি DA আন্দোলনকে ‘অনৈতিক’ আখ্যা দিয়ে শুভেন্দু আধিকারিক একহাত নেন।
তিনি শুভেন্দুকে লক্ষ করে বলেন, “ওর তো অনেক টাকা। ও দিক না কেন্দ্রীয় হারে ডিএ। ওর বাড়িতে তো কোটি কোটি টাকা লুকোনো রয়েছে। তার আগে ওর যে ফোরফাদার গ্র্যান্ড ফাদার আমাদের পাওয়া টাকা দিক। টাকা পেলে আমরা নিশ্চয়ই দেবো।’ এর পরেই তিনি আনেন সাগরদীঘি প্রসঙ্গ। এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো বলেন, এবার বিজেপি,কংগ্রেস ও বামেদের জোট স্পষ্ট হলো। ‘শুভেন্দু বলছে এই জোটটাই থাকুক। তাহলে তোরা স্বীকার করলি যে সিপিএম কংগ্রেস এবং বিজেপি মিলে একসঙ্গে মমতা বন্দ্যোপাধয়ায়ের পিছনে লাগছিস। তোদের আর কোনও কাজ নেই। তোর ক্ষমতা থাকলে আর একটা বিধানসভা জিতে দেখিয়ে দে।’ তিনি সরাসরি শুভেন্দুকে চ্যালেঞ্জ করেন। যদিও শুভেন্দু অধিকারীর পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো উত্তর আসে নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!