দিল্লিতে পৌঁছে রাতেই অনুব্রত মণ্ডলকে বিচারকের সামনে হাজির করা হবে

0 0
Read Time:4 Minute, 15 Second

নিউজ ডেস্ক::কলকাতায় স্বাস্থ্য পরীক্ষা করালেই হবে না। ইডি হেফাজতে নেওয়ার পর দিল্লিতে গিয়ে ফের স্বাস্থ্য পরীক্ষা করাবে অনুব্রত মণ্ডলের। দিল্লিতে আরএমএল অথবা সফদর জং হাসপাতালে তাঁর স্বাস্থ্য পরীক্ষা করা হবে। তারপরে আবার রাতেই তাঁকে আদালতে পেশ করবে ইডি। দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে তাঁকে পেশ করা হবে বলে জানিয়েছে ইডি।

শেষ পর্যন্ত দিল্লি যেতেই হচ্ছে অনুব্রত মণ্ডলকে। গতকাল সিবিআইয়ের বিশেষ আদালতের নির্দেশের পর আসানসোল কমিশনারেটের নিরাপত্তায় আসানসোল সংশোধনাগার থেকে দিল্লিতে নিয়ে আসা হচ্ছে কেষ্টকে। কলকাতায় জোকা ইএসআই হাসপাতালে হবে তাঁর স্বাস্থ্য পরীক্ষা। মাঝে রাস্তায় লুচি তরকারি দিয়ে ব্রেকফাস্টও করেছেন অনুব্রত মণ্ডল। দোলের দিনেই রাজ্য ছেড়ে দিল্লিতে পাড়ি দিতে হচ্ছে তাঁকে। এই নিয়ে তুমুল রাজনৈতিক টানাপোড়েন শুরু হয়েছে।

আসানসোল সংশোধনাগার থেকে ভোরেই অনুব্রত মণ্ডলকে নিয়ে বেরিয়ে আসে আসানসোল পুলিশ। শক্তিগড়ে মাঝে গাড়ি থামিয়ে ব্রেকফাস্ট করানো হয় কেষ্ট মণ্ডলকে। লুচি তরকারি দিয়ে ব্রেকফাস্ট সারেন তিনি। শক্তিগড়ে আবার কয়েকজনের সঙ্গে কথাও বলেছেন অনুব্রত মণ্ডল। এই নিয়ে তুমুল জল্পনা শুরু হয়েছে। কারা এরা যাঁদের সঙ্গে অনুব্রত মণ্ডল কথা বললেন। ব্রেকফাস্টের টাকা অবশ্য নিজেই দিয়েছেন অনুব্রত মণ্ডল। যেখানে অনুব্রত মণ্ডল ব্রেকফাস্ট করছিলেন সেখানে বসেছিলেন বেশ কয়েকজন ব্যক্তি। তাঁরা পুলিশের পোশাকে ছিলেন না। খেতে খেতে তাঁদের সঙ্গে কথাও বলেন অনুব্রত মণ্ডল। বেশ কিছু নির্দেশও তাঁদের দেওয়া হয়েছে বলে কথার ধরনে দেখা গিয়েছে।

শক্তিগড়ে একটি হোটেলের সামনে দাঁড়ায় অনুব্রত মণ্ডলের কনভয়। সেখানে চারটে ডালপুরী একটি ল্যাংচা, একটি রসগোল্লা খেয়েছেন তিনি। সেখানেই অনুব্রত মণ্ডলের সঙ্গে এক টেবিলে বসে খান কৃপাময় ঘোষ নামে এক তৃণমূল কংগ্রেস নেতা। তিনিই কেষ্টর খাবারের বিল মিটিয়েছেন। মোট ৯৯৫ টাকা বিল মিটিয়েছেন সেই ব্যক্তি। মলয় পিটের গাড়িতে করে সেই তৃণমূল কংগ্রেস নেতা এসেছিলেন অনুব্রত মণ্ডলের সঙ্গে দেখা করতে। তবে কী নিয়ে কেষ্টর সঙ্গে কথা হয়েছে তাঁর তা নিয়ে কোনও কথা বলতে চাননি তিনি।

দিল্লিতে রাতেই পৌঁছে যাবেন অনুব্রত মণ্ডল। আদালতের নির্দেশ মেনে এয়ার অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হবে তাঁকে। এয়ার অ্যাম্বুলেন্সে থাকবেন একজন চিকিৎসক। তাঁকে সঙ্গে নিয়েই দিল্লি উড়ে যাবে বিমানটি। দিল্লিতে পৌঁছে আবার স্বাস্থ্য পরীক্ষা করা হবে অনুব্রত মণ্ডলের। সূত্রের খবর দিল্লিতে সফদর জং হাসপাতালে অথবা আরএমএল হাসপাতালে নিয়ে গিয়ে স্বাস্থ্য পরীক্ষা করানো হবে কেষ্টর। তারপরেই রাতেই তাঁকে দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে পেশ করা হবে। ১৪ দিনের হেফাজত নেওয়া হতে পারে কেষ্টকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!