“বাংলার মুসলিমদের সম্মান বা মর্যাদা নয় লোভ দেখায় তৃণমূল”, বিস্ফোরক অধীর চৌধুরী

0 0
Read Time:3 Minute, 51 Second

নিউজ ডেস্ক::ফের একবার শাসককে নিশানা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর। এদিন বহরমপুরে করা সাংবাদিক সম্মেলনে তিনি বলেছেন, অনুব্রত মণ্ডলকে দিল্লি নিয়ে যাওয়ার চেষ্টায় সফল ইডি। এর পিছনে রাজ্যের দলদাস পুলিশ দায়ী বলে কটাক্ষ করেছেন তিনি। স্কুলে সকেট বোমা উদ্ধারের ঘটনারও তীব্র সমালোচনা করেছেন তিনি।

অধীর চৌধুরী বলেন, তৃণমূল মনে করে মুসলিম সংখ্যালঘুদের ঘুষ দিলে তাঁরা ভোট দেবে। তাঁরা মুসলিমদের লোভী হিসেবেই দেখে। তাদের মর্যাদা দিতে পারে না। তৃণমূল প্রয়োজনে এনআৎসির নামে ভয় দেখায়। এমনটাই অভিযোগ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর। তিনি বলেছেন, এনআরসির নামে ভয় দেখিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন মুসলিমদের তিনিই রক্ষা করবেন। কিন্তু এখন দেখা যাচ্ছে, ফুরফুরা শরিফের পীরজাদার সঙ্গে তৃণমূল সরকার জঘন্য আচরণ করছে। তাঁকে জেলে আটকে রাখছে।

অনেকদিন ধরে চেষ্টা চালানোর পরে ইডি অনুব্রত মণ্ডলকে দিল্লি নিয়ে যেতে সফল হয়েছে, এমনটাই মন্তব্য করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। তিনি বলেছেন, ইডি অনুব্রত মণ্ডলকে আদালতের মাধ্যমে নিয়ে গিয়েছে। হিম্মত থাকলে অনুব্রত মণ্ডল এর মোকাবিলা করুক, বলেছেন তিনি। অধীর চৌধুরী বলেছেন, এখানকার পুলিশ দলদাস আজকে বিপদে পড়েছে। এখানকার পুলিশ মানে সরকারি দল। যারা সরকারি দলের দাসত্ব করে। তাই আসামীদের দিল্লি নিয়ে যেতে সুবিধা হচ্ছে। তিনি বলেছেন, সবাই জেনে গিয়েছে, এখানকার প্রশাসন সরকারি দলের অপরাধীদের কোন ব্যবস্থা গ্রহণ করে না। সেই কারণেই পশ্চিমবঙ্গের পুলিশের ওপরে নয়, ইডি-সিবিআই-এর ওপরে ভরসা।

দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের খেয়াদার পরে মালদা। তারপর আরও অন্য জায়গা। সব জায়গাতেই মাটি চুরির ঘটনা। এব্যাপারে প্রশ্ন করা হলে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেন, এবার নদী-নালা সব খেয়ে নিচ্ছে। এরপর খাওয়া নিয়ে নিজেদের মধ্যে গোনাগুলি চলবে বলেও সতর্ক করেন তিনি।

স্কুলের মধ্যে সকেট বোমা উদ্ধার নিয়ে মন্তব্য করতে গিয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি বলেন, শুধু মুর্শিদাবাদেই নয়, আরও অনেক জায়গাতেই তা উদ্ধার হবে। তিনি কটাক্ষ করে বলেছেন, সারা বাংলা জুড়ে বোমা-বারুদ-পিস্তলের সংস্কৃতি চালু করেছে তৃণমূল কংগ্রেস। তবে যা পাওয়া যাচ্ছে তা হিমশৈল্যের চূড়া মাত্র বলেছেন তিনি। অধীর চৌধুরীর অভিযোগ, তৃণমূল শুধু সাধারণ মানুষকেই নয়, বিচারপতির বাড়ির বাইরে পোস্টার মেরে ভয় দেখাচ্ছে। ছাত্র-যুব সবাই আক্রান্ত হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!