“দুর্নিবারকে নিয়ে খাপ পঞ্চায়েত বসানো বন্ধ করুন”- সায়ন্তিকা

0 0
Read Time:3 Minute, 44 Second

নিউজ ডেস্ক : স-রে-গা-মা-পা খ্যাত শিল্পী দুর্নিবার দ্বিতীয় বিয়ে সেরে ফেললেন গত ৯ মার্চ। বন্ধনে আবদ্ধ হয়ে সম্পর্ককে স্বীকৃতি দিয়েছেন দুর্নিবার সাহা এবং মোহর সেন। তারপর থেকে প্রবল সমালোচনার শিকার হতে হয়েছে তাঁকে। কিন্তু, কেন? আসলে ২০২২-এর ফেব্রুয়ারিতেই প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন দুর্নিবার। তখন অবশ্য পাত্রী ছিলেন সংগীত শিল্পী মীনাক্ষী মুখোপাধ্যায়। কিন্তু ব্যক্তিগত কারণে ওদের ডিভোর্স হয়ে যায়। তাই দুর্নিবারের দ্বিতীয় বিবাহ। এবার বাঙালি চলে আসলো সেই নিজস্ব PNPC জগতে। মীনাক্ষীর সঙ্গে বেশিদিন সম্পর্ক টেকেনি দুর্নিবারের। ডিভোর্স হওয়ার বেশ কয়েক মাস পর মোহরের সঙ্গে প্রেমের কথা অফিসিয়াল করেন দুর্নিবার। তারপর থেকেই নিন্দুকেরা সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন।

নব দম্পতি বিয়ের ছবি পোস্ট করার পর ট্রোলের পরিমাণ বেড়ে গিয়েছিল। শালীনতার মাত্রা পেরিয়েও অনেকে কটাক্ষ করছিলেন দুর্নিমোহরকে। মোহরের সঙ্গে ছবি পোস্ট করলেই, কমেন্ট বক্সে মীনাক্ষীর সঙ্গে বিয়ের মুহূর্তের ছবি সেঁটে দেওয়া হচ্ছিল। দুর্নিবার এবং মোহর দু’জনেই ট্রোলদের উদ্দেশ্যে চাঁচাছোলা জবাব দিয়েছিলেন। কিন্তু নিন্দুকেরা পেয়েছে নতুন বিষয়।তাই হাতছাড়া করতে রাজি নয়। এবার দুর্নিবারের পাশে দাঁড়ালেন বিনোদন জগতের একাধিক শিল্পী। অভিনেতা দেবাদীপ প্রথম আক্রমণ করে নিন্দুকদের উদ্দেশ্যে। তিনি ট্রলিং করেন “কিছু মানুষের রুচি দেখে কলম ধরতে বাধ্য হলাম। দুর্নিবারদার দ্বিতীয় বিয়ে নিয়ে এত সমস্যা কেন? দু’টো মানুষ যদি ভালো থাকে, তাতে কার কি সমস্যা সেটাই বুঝছি না।” তিনি এর পরে আর উষ্মা প্রকাশ করে বলেন, যারা নিজেরা মাসে মাসে সঙ্গী পাল্টায় তারাই দেখছি দুর্নিবারের সমালোচনা করছে।

অভিনেত্রী সায়ন্তিকা এ ব্যাপারে স্পষ্ট করে লিখেছেন, ”জীবনে এই প্রথমবার কারওকে দ্বিতীয় বিয়ে করতে দেখলেন? ডিভোর্স শব্দটা প্রথমবার শুনলেন? আপনার জীবনে প্রথম ভালোবাসা বা ক্রাশ নেই?” তিনি আরো লেখেন, ”দুর্নিবার সাহা কেন দ্বিতীয় বিয়ে করলেন তা নিয়ে খাপ পঞ্চায়েত বসানো বন্ধ করুন। আপনি কখনও ব্রেকআপের মধ্যে দিয়ে যাননি? সম্পর্ক ভাঙেনি? বন্ধুকে মুভ অন করতে বলেননি? সব কিছু নিয়ে ট্রোল করা সহজ। কিন্তু, কারও ব্যক্তিগত স্পেসে ঢোকা অশিক্ষার লক্ষণ।” এর পরে অবশ্য সমালোচকদের মুখ কিছুটা বন্ধ হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!