‘বাম আমলে কোন কোন নেতার আত্মীয়রা সরকারি চাকরি পেয়েছে তার শ্বেতপত্র বের করবে তৃণমূল’ – ব্রাত্য বসু

0 0
Read Time:2 Minute, 17 Second

নিউজ ডেস্ক : দুর্নীতি নিয়ে যখন তৃণমূল একেবারে ‘ল্যাজে-গোবরে’ ঠিক তখনই আত্মরক্ষার পথ হিসাবে আক্রমণের পথ বেছে নিলো তৃণমূল। আর এই বিষয়ে মুখ খুললেন, কুণাল ঘোষ ও ব্রাত্য বসু। সম্প্রতি কুণাল ঘোষ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেছিলেন, সিপিএম জমানায় এমন কোনও হোলটাইমার ছিলেন না, যাঁর বাড়িতে কেউ সরকারি চাকরি করতেন না। তবে সর্বস্তরে দুর্নীতি না মানলেও নিয়োগ দুর্নীতির কথা বাধ্য হয়ে মেনে নিয়েছে তৃণমূল নেতৃত্ব। কিন্তু এবার তারা আক্রমণের পথ বেছে নিলো।

ব্রাত্য বসু মনে করেন,যে বিরোধীরা এই দুর্নীতি নিয়ে আক্রমণ করছেন,তাদের দল সম্পূর্ণভাবে দুর্নীতিগ্রস্থ।
বিশেষত সিপিএম জমানায় ব্যাপক হারে স্বজনপোষণ হয়েছে বলে দাবি করছেন দলের নেতারা। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের পর একই দাবি করলেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুও। তবে এবার আর মুখে কথায় অভিযোগ নয়, একেবারে শ্বেতপত্র প্রকাশ করে তারা সবার সামনে আনতে চান তিনি। সেই তথ্য সংগ্রহ করার কাজও নাকি শুরু হয়েছে ইতিমধ্যেই।

এর আগে মুখ্যমন্ত্রী বলেছিলেন, আমরা সিপিএমের একজনেরও চাকরি খাই নি। ওদের তো চিরকুট দিয়ে চাকরি হতো। উত্তর দিতে দেরি করেনি বামেরা। সুজন চক্রবর্তী বলেছিলেন, আপনি আগে বাম আমলের দুর্নীতি প্রমাণ করুন। নাগরিক মহল মনে করেন, বাম আমলেও স্বজনপোষণ হয়েছে। কিছু ঘটনা ঘটেছে। তবে সবটাই আইনের সীমানার মধ্যে থেকে। আর টাকা নিয়ে চাকরি বিক্রি তা কখনোই হয় নি। এখন দেখার ওই ‘শ্বেতপত্রে’ কি থাকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!