কবে অর্জুন কাপুরকে বিয়ে করছেন মালাইকা?

0 0
Read Time:3 Minute, 26 Second

নিউজ ডেস্ক : মালাইকা আরোরা প্রায় সময়েই কোনও না কোনও কারণে খবরে শিরোনাম দখল করে থাকেন, তা কেরিয়ার হোক কিংবা গ্ল্যামারাস লুক। তাকে পছন্দ করেন না এমন অনুগামীর সংখ্যা নেই বললেই চলে। তাছাড়া তার নির্বিক সাহসিকতা দেখে সকলেই মুগ্ধ হয়ে যান।

বলিউড অভিনেত্রী আরবাজের খানের সঙ্গে সম্পর্কের ইতি টেনে বলিউডের জনপ্রিয় অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে রয়েছেন মালাইকা আরোরা। মাঝে মধ্যেই তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরতে দেখা যায়। শুধু তাই নয় তারা দুজন দুজনকে যে খুব ভালোবাসেন তার প্রমাণও বারবার তারা দিয়েছেন। তিনি অল্প বয়সী একজনের সঙ্গে প্রেমের সম্পর্কে অনেক কথা বলেছেন, জানিয়েছেন তার বিয়ের পরিকল্পনা নিয়েও, দেখুন তিনি কী জানালেন।

১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে যুক্ত, বর্তমানে মালাইকা আরোরা জানিয়েছেন, তারা একে অপরকে কোনও কাজেই বাধা দেন না, তারা যেটা মনে করেন তারা সেটাই করে থাকেন। বিবাহ বিচ্ছেদের পর তিনি অর্জুন কাপুরের সঙ্গে একটি সম্পর্ক বজায় রেখে চলেছেন, রয়েছেন ভালোবাসার সম্পর্কে। মালাইকা আরোরা কিন্তু বারবার জানিয়েছেন, ভালোবাসার কোনও বয়স হয় না। যেকোন বয়সেই ভালবাসা যায়, ভালোবাসার সম্পর্কে কোন বয়স নেই, নেই কোনও বাধাও। আমার মনে হয় আমি আর অর্জুন এখন প্রি- হানিমুন পিরিয়ড কাটাচ্ছি… জীবনটা উপভোগ করছি।

সম্প্রীতি এক সাক্ষাৎকারে মালাইকা জানিয়েছেন, তিনি অর্জুন কাপুরকে বিয়ে করবার জন্য একদমই তাড়াহুড়ো করছেন না। তিনি আরোও বলেন, তিনি প্রাক হানিমুন সারছেন, আমরা দুজন দুজনকে ভালোবাসি, তাই বিয়ের জন্য আমরা তাড়াতাড়ি করছি না। বর্তমানে প্রাক হানিমুনই বেশ আনন্দের সঙ্গে উপভোগ করছি, আর তাই করব।

উল্লেখ্য, বলিউডের জনপ্রিয় অভিনেতা হলেন অর্জুন কাপুর। তার সঙ্গে বহুদিন ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা আরোরা। তাঁরা কিন্তু দুজন দুজনের পছন্দের কথা প্রায় সবই জানেন। ফুটবলের প্রতি অর্জুন কাপুর যে একটা আলাদা ভালবাসা আছে, তা সকলেরই জানা। এবার সোশ্যাল মিডিয়ায় অর্জুন ও মালাইকা একসঙ্গে ম্যাচ দেখছেন তার ভিডিও পোস্ট করেছেন। শুধু কি তাই, মালাইকার সঙ্গে রোমান্টিক হয়ে উঠেছেন অর্জুন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!