অভিষেকের সাংবাদিক সম্মেলন

0 0
Read Time:2 Minute, 37 Second

নিউজ ডেস্ক : রাম নবমী উপলক্ষে হাওড়া শিবপুরে গতকাল থেকে আজ পর্যন্ত বিস্তর গন্ডগোল হয়।অভিষেক বলেন,গতকাল একটি অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা ঘটে। দুই সম্প্রদায়ের মধ্যে বিস্তর গন্ডগোল সৃষ্টি হয়। তিনি বলেন, বিশ্ব হিন্দু পরিষদের পক্ষ থেকে একটি আবেদন করা হয়েছিল মিছিলের অনুমতি চেয়ে। পুলিশ ২১ মার্চ সেই চিঠির উত্তরে ৪টি শর্ত দেয়। কিন্তু চিঠিরও কোনো উত্তর ওরা দেয় নি। ওরা বিনা অনুমতিতে অস্ত্র সজ্জিত হয়ে মিছিল করে। সেই মিছিলে তরোয়াল, লাঠি,লোহার রড ও পিস্তল নিয়ে অংশ নেয়। হাতে কাগজ নিয়ে অভিষেক বলেন, পুলিশ মিছিল করার জন্য ৪ টি শর্ত দিয়েছিল। যার একটাও মানা হয় নি।

শুধু মানা হয় নি তা নয়, সেই চিঠির কোনো উত্তর দেওয়া হয় নি। সেই ৪টে শর্ত হলো –
১) বেলা আড়াইটায় শুরু করে বিকেল ৫ টার মধ্যে মিছিল শেষ করতে হবে।
২) ওই মিছিলে কতজন ও কারা কারা থাকবে তা আগে পুলিশকে জানাতে হবে।
৩) অন্য ধর্মকে আঘাত করে, এমন কোনো শ্লোগান বা উষ্কানীমূলক কথা বলা যাবে না।
৪) মিছিলে কোনো ডি.জে., মটরসাইকেল বা কোনো রকম অস্ত্র ব্যবহার করা চলবে না।

দুর্ভাগ্য হচ্ছে, এর একটা শর্ত বিশ্ব হিন্দু পরিষদের সদস্যরা মানেন নি। অভিষেক কয়েকটি ভিডিও ক্লিপিং দেখান। তাতে স্পষ্ট দেখা যাচ্ছে হাতে পিস্তল নিয়ে উন্মত্ত হয়ে মিছিলে যাচ্ছে একটি ছেলে।

অভিষেক অভিযোগ করেন,কয়েক বছর ধরেই বিজেপি রামনবমীর দিন আইন ভেঙে অন্য ধর্মের প্রতি প্রতিহিংসা মূলক আচরণ করছে। এটা এখনই বন্ধ হওয়া দরকার।পুলিশ ইতিমধ্যে ৩৬ জনকে গ্রেফতার করেছে। আরো গ্রেফতার করা হবে। যারা এই বিশৃঙ্খলার সঙ্গে যুক্ত কাউকে ছাড়া হবে না। শেষে তিনি সকলের কাছে হাত জোড় করে বলেন,কেউ উস্কানিতে পা দেবেন না। শান্তি বজায় রাখুন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!