শিলিগুড়িতে সূচনা হল মোহনবাগান নামাঙ্কিত রাস্তার!

0 0
Read Time:2 Minute, 35 Second

নিউজ ডেস্ক::শিলিগুড়ি পৌর নিগমের এক ঐতিহাসিক পদক্ষেপ । ‘মোহনবাগান এভিনিউ’ নামক লালমোহন মৌলিক নিরঞ্জন ঘাট থেকে সূর্য সেন পার্ক অবধি সুদৃশ্য রাস্তা খানি ঐতিহাসিক মোহনবাগান ক্লাবের নামে নামকরণ হলো । উল্লিখিত মহতী অনুষ্ঠানের শুভ উদ্বোধনী অনুষ্ঠান আজ ।আজ সকালে এই অনুষ্ঠানের সূচনা করে মোহনবাগান সচিব দেবাশিষ দত্ত জানান শিলিগুড়িতে মোহনবাগানের নামে রাস্তা এক ঐতিহাসিক পদক্ষেপ।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপাদান্ত ইষ্টবেঙ্গল সাপোর্টার গৌতমদেব যিনি শিলিগুড়ির মেয়র এবং মোহনবাগানী ডেপুটি মেয়র রঞ্জন সরকার এবং কলকাতা থেকে আসা সতেরোজন মোহনবাগান অফিসিয়াল।

উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক জয়ন্ত দে। আজ সকালে এই মোহনবাগানের নামের রাস্তার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে অনুষ্ঠানকে জমকালো করে দিলেন সবুজ মেরুন মেরিনার্সরা। মঞ্চের মাঝখানে উপস্থিত হয়ে মোহনবাগানার জনতার কাছে প্রিয় হয়ে উঠলেন লিষ্টন কোলাসো। উপস্থিত প্রাক্তন মোহনবাগানী মানস ভট্টাচার্য জয় মোহনবাগান বলতেই উল্লাসে ফেটে পড়ল চারিদিক। যার মধ্যে শিলিগুড়ির মোহনবাগানের প্রতিষ্ঠাতা অরুপ মজুমদারের কথা না বললেই নয়। যার কথা মেয়র গৌতম দেব এবং মোহনবাগান সচিব দেবাশিষ দত্ত বারবার উচ্চারণ করলেন।

শিলিগুড়িতে মোহনবাগানের নামাঙ্কিত রাস্তার সূচনা করে মেয়র গৌতম দেব জানালেন শিলিগুড়ির তৈরী এই রাস্তা সারা বিশ্বের কাছে অন্যতম হেরিটেজ হিসাবে বিশ্বের কাছে পরিচিত হবে।এদিন মোহনবাগানের নামাঙ্কিত ফলক উদ্বোধন করলেন মোহনবাগান সচিব দেবাশিষ দত্ত এবং মেয়র গৌতম দেব।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!