“সিপিএমের হার্মাদ এখন বিজেপির ওস্তাদ” ,নিশানা মমতার

0 0
Read Time:3 Minute, 57 Second

নিউজ ডেস্ক::সিপিএম ও বিজেপিকে একই বন্ধনীতে রেখে নিশানা করলেন মুখ্যমন্ত্রী বন্দ্যোপাধ্যায়। খেজুরির ঠাকুরনগরের জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সিপিএমের হার্মাদ এখন বিজেপির ওস্তাদ হয়েছে। একসময় সিপিএমের অত্যাচারে খেজুরিতে ঢোকা যেত না। এখন বিজেপি এখানে ওস্তাদি শুরু করেছে।

মমতার কথায়, আমরা আস্থা রাখি মানুষের উপর। বিশ্বাস করি মানুষ আমাদের সঙ্গে রয়েছেন। আমরা মানুষের উন্নয়নের কথাই ভাবছি। এদিন খেজুরিতে ৬১২টি প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করেন মমতা বন্দ্যোপাধ্যায়। খেজুরির মঞ্চ থেকে বার্তা দেন উন্নয়নের।

কেন্দ্রকে নিশানা করে মমতা বলেন, আগে ১০০ দিনের টাকা দাও, বাংলার বাড়ির টাকা দাও, তারপর বাংলায় আসবে। আস্তে আস্তে হাঁড়ি ভাঙছি। খুব শীঘ্রই বিজেপিকে পাত্তাড়ি গোটাতে হবে বাংলা থেকে। তাঁর সরকার বাংলার মানুষের জন্য যে কাজ করেছে, সেই উন্নয়নে ভর করেই বাংলার মানুষ গণতান্ত্রিকভাবে বিদায় জানাবে বিজেপিকে।
খেজুরির মঞ্চ থেকে সিপিএমের বিরুদ্ধে সরব হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, একটা এমস সময় ছিল যখন খেজুরিতে ঢোকা যেত না। সিপিএমের হার্মাদদের ভয়ে এখানকার মানুষ সসেমিরা হয়ে থাকত। তৃণমূল ক্ষমতায় আসার পর খেজুরি শান্ত হয়েছিল। এখন আবার সিপিএমের হার্মাদরা বিজেপির ওস্তাদে পরিণত হয়েছে।

মমতা বন্দ্যোপাধ্যায় বাম আমলের স্মৃতিচারণ করে বলেন, সিপিএমের অত্যাচারে মানুষ অত্যাচারিত ছিল। আমরা একজন ছাত্রী বন্ধুকে ধর্ষণ করে মেরে ফেলা হয়েছিল। এরপর তাঁর বাবার নামে দোষ দেওয়া হয়েছিল। সিপিএম এখন বিজেপি হয়েছে। আমাদের পড়ুয়াদের ভোট পরবর্তী হিংসার নামে জেলে ঢুকিয়েছে। ভাবছে এইভাবে চিরদিন চলে যাবে।

প্রায় তিন লক্ষ মানুষের হাতে সরকারি পরিষেবা প্রদান করেন মুখ্যমন্ত্রী। প্রায় এক হাজার প্রকল্পের শিলান্যাস বা উদ্বোধন করেন। সরকারকে মানুষের দুয়ারে নিয়ে এসে সামাজিক প্রকল্পে তুলে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, এবার দুয়ারে সরকার বুথে বুথে হচ্ছে।

মমতা বলেন, আগে তো লাট সাহেবের মতো বসে থাকত সরকার। তারা গ্রামে যেত না। আমরাই প্রথম সরকারকে মানুষের দুয়ারে নিয়ে এসেছি। আমদের সরকার মানুষের বুথে বুথে গিয়ে পরিষেবা দিচ্ছে। তফশিলিদের জন্য মেধাশ্রী প্রকল্প এনেছে রাজ্য সরকার। তিন কোটি ছেলে-মেয়েদে স্কলারশিপ দি্চ্ছে। এবার আরও ৪০ লক্ষ পাবে। মুখ্যমন্ত্রী বলেন, যাঁদের স্বাস্থ্যসাথী কার্ড নেই, তাঁরাও লক্ষ্মীর ভাণ্ডার পাবেন। রমজান মাস ও শুভ নববর্ষের শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!