Ranbir Kapur: ব্রহ্মাস্ত্রের দ্বিতীয় ও তৃতীয় পার্ট নিয়ে বড় ঘোষণা পরিচালক অয়নের!

0 0
Read Time:3 Minute, 59 Second

নিউজ ডেস্ক: বলিউড সিনেমা ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান-শিবা’ নিয়ে একসময় সিনেমা প্রেমীদের মধ্যে উৎসাহের শেষ ছিল না। ছবিটি বক্স অফিসে দারুণ আয় করেছিল। রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ছবিটি এখন মানুষের মনের কোনায় গেঁথে রয়েছে। সিনেমাটি পরিচালনা করেছিলেন অয়ন মুখোপাধ্যায়। তবে এই সিনেমা কিন্তু এখন অতীত, এবার আসছে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার দ্বিতীয় ও তৃতীয় ভাগ।

পরিচালক অয়ন মুখোপাধ্যায় ব্রহ্মাস্ত্র’ ছবির দ্বিতীয় ও তৃতীয় ভাগ নিয়ে সুখবর শোনালেন সিনেমা প্রেমীদের। তবে এবারও এই সিনেমায় আলিয়া ভাট আর রণবীর কাপুরের দেখা মিলবে কিনা তা এখনও জানা যায়নি, সেই সঙ্গে কারাই বা এই সিনেমায় অভিনয় করবেন তা এখনও জানা যায়নি।

পরিচালক অয়ন মুখোপাধ্যায় নিজের ইনস্টাগ্রামে এই সুখবরটি সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। ব্রহ্মাস্ত্র সিনেমার দ্বিতীয় ও তৃতীয় ভাগটি ২০২৬ সালে ও ২০২৭ সালে প্রেক্ষাগৃহে আসবে বলে তিনি জানিয়েছেন। পরিচালক অয়ন মুখোপাধ্যায় ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে ট্রিলজি বানাবেন।

তিনি জানিয়েছেন, এই সিনেমার প্রথম ভাগ দেখার পর খুব উচ্ছ্বসিত হয়ে পড়েছিল অনুগামীরা, সেই সঙ্গে তারা সিনেমাটি ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন। তবে পার্ট ১ নের থেকেও পার্ট ২ ও ৩ আরও বেশি সুন্দর হবে বলে আশা করা যাচ্ছে। তবে স্ক্রিপ্ট আরও নিখুত করে লিখতে আমাদের আরও একটু সময় লাগবে।

পরিচালক জানিয়েছেন, প্রথম ও দ্বিতীয় ভাগের কাজ একসঙ্গে করা হবে। খুব তাড়াতাড়ি এই দুই ভাগের কাজ শুরু হয়ে যাবে বলে আশা করছেন পরিচালক। যদিও সিনেমায় কারা কারা অভিনেতা অভিনেত্রীদের তালিকায় থাকবেন তা এখনও জানাননি তিনি। কবে থেকে এই সিনেমার শুটিং শুরু হবে তা এখনও জানাননি পরিচালক।
আসতে আসতে সব আপডেট সিনেমা প্রেমীদের সামনে আনবেন পরিচালক, তা জানিয়েছেন। তবে পরিচালক এই সিনেমা নিয়ে কবে কী আপডেট দেয় তার জন্য অগত্যা অপেক্ষা করা ছাড়া আর কোন উপায় নেই অনুগামীদের।

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান-শিবা’। রণবীর কাপুর ও আলিয়া ভাটের রিয়্যাল লাইফ জুটিকে অনুগামীরা রিল লাইফে দেখতে পেয়েছিলেন। এই সিনেমায় ইশার চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। এই সিনেমায় আলিয়া, রণবীর ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনী রায়, নার্গাজুন আক্কেনেনি-সহ অনেকে।
আলিয়া-রণবীরের মিষ্টি রোম্যান্স দেখে একেবারে মুগ্ধ হয়ে গিয়ে ছিলেন ভক্তরা। ৪১০ কোটি খরচ করে সিনেমাটি তৈরি করা হয়েছিল। গোটা ছবি জুড়ে ভিএফএক্সের কাজ দেখলে চোখ ফেরানো দায় না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!