সুপার কাপ থেকে বিদায় নিল ইস্টবেঙ্গল

0 0
Read Time:3 Minute, 30 Second

নিউজ ডেস্ক::এটিকে মোহনবাগানের পর এবার সুপার কাপ থেকে বিদায় নিল ইস্টবেঙ্গলও। সোমবার আইজল এফসি সঙ্গে ২-২ গোলে ড্র করল স্টিফেন কনস্ট্যানটাইনের দল। ড্রয়ের হ্যাটট্রিক করে সুপার কাপে লাল হলুদের সেমির স্বপ্ন বিলীন হয়ে গেল কেরলের মাটিতে।

ইস্টবেঙ্গলকে শেষ চারের টিকিট নিশ্চিত করতে গেলে অন্তত তিন শূন্য গোলে জিততে হতো। শুরুতে অবশ্য আশা জাগিয়ে ছিল স্টিফেনের দল। ম্যাচে ২-০ গোলে এগিয়েও যায় লাল হলুদ। ম্যাচের ১৬ মিনিটে ক্লেইটনের পাস থেকে গোল করে দলকে এগিয়ে মহেশ সিং। পাঁচ মিনিটের মধ্যে ব্যবধান বাড়ালেন সুমিত পাসি। সুহেরের সেন্টার থেকে হেড করে ২-০ করলেন সুমিত।

লাল হলুদ সমর্থকরা স্বপ্ন দেখতে শুরু করেছিল। আর একটা গোল করলেই পৌঁছে যাওয়া যাবে সেমিফাইনালে। কিন্তু মরসুমের শেষেও গোল খাওয়ার পুরানো রোগ ফিরে এলো লাল হলুদের রক্ষণে। প্রথমার্ধ শেষ হওয়ার আগেই রুয়াতেরা প্রথম গোল করেন আইজলের হয়ে।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচের ফল হয়ে গেল ২-২। গোলকিপার এবং ডিফেন্ডারদের ভুলে গোল করে দিয়ে গেলেন ডেভিড। এরপর অবশ্য গোল করতে পারেনি দুই দলই। পরপর তিন ম্যাচ ড্র করে সুপার কাপ থেকে ছিটকে গেল লাল হলুদ। গ্রুপ ‘বি’ থেকে সেমিফাইনালের টিকিট পেল ওডিশা এফসি।

একইসঙ্গে নিজের শেষ ম্যাচেও দলকে জেতাতে পারলেন না বিদায়ী কোচ স্টিফেন কনস্ট্যানটাইন।আগামী মরসুমে দলের দায়িত্বে থাকবেন না সাহেব কোচ। ফলে এটা লাল হলুদের কোচিংয়ে আপাতত শেষ ম্যাচ হয়ে থাকল স্টিফেনের। শুরু থেকে শেষ শুধুই সমর্থকদের হতাশা উপহার দিলেন ব্রিটিশ কোচ।

আজ সুপার কাপে এটিকে মোহনবাগান নিয়ম রক্ষার ম্যাচ খেলতে নামছে এফসি গোয়ার বিরুদ্ধে। মঙ্গলবার রাত সাড়ে আটটায় মোহনবাগান গোয়া মুখোমুখি হবে। আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার পর সুপার কাপের শুরুটা দুরন্তভাবেই করেছিল সবুজ মেরুন। গোকুলাম এফসিকে ৫-১ গোলে উড়িয়ে দেয় জুয়ান ফেরান্দোর দল।

এরপর দ্বিতীয় ম্যাচেই ধাক্কা খায় এটিকে মোহনবাগান। জামশেদপুর এফসির কাছে তিন গোলে হেরে সুপার কাপ থেকে বিদায় নেয় সবুজ মেরুন ।মঙ্গলবারে অবশ্যই জয় দিয়েই সুপার কাপ শেষ করতে চাইছেন লিস্টন কোলাসো, হুগো বুমোসরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!