মুকুল প্রসঙ্গে পুত্র শুভ্রাংশু ফের মুখ খুললেন

0 0
Read Time:1 Minute, 58 Second

নিউজ ডেস্ক::মুকুল রায় কে নিয়ে জল্পনা তুঙ্গে। ছেলের অভিযোগ তাকে কেউ ফুসলে নিয়ে গেছে, অপরদিকে মুকুল রায় দাবী করছেন তিনি স্বাবলম্বী, তিনি স্ব-ইচ্ছায় দিল্লি গেছেন। আজ মুকুল পুত্র শুভ্রাংশু রায় বলেন বাবা কেমন আছে সেই খোঁজটা আমি পাচ্ছিনা। ওষুধপত্র ঠিকঠাক খাচ্ছে কিনা সেটা জানতে পারছি না, খুব চিন্তায় আছি। বাবা রাজনীতির সূত্রে বরাবরই বাইরে থাকত। বাবাকে কি অত্যাচার করত শুভ্রাংশু?সে প্রশ্নের উত্তরে তিনি বলেন আমার সমস্ত আত্মীয়-স্বজনরা আমার আশেপাশেই থাকে, তারা ভালো বলতে পারবে।

একটা ছেলের কর্তব্য তার বাবার চিকিৎসা করানো,আমি সেটাই করি। দিলীপ ঘোষের মন্তব্যের পরিপ্রেক্ষিতে তিনি বলেন এটা যার যার রুচির পরিচয়। সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারীর চাপে তিনি কোণঠাসা, তাই তিনি এরকম করছেন। পুলিশের মাধ্যমে বাবার সাথে কথা হয়েছে দুবার। আমি শুধু একটা প্রশ্ন করেছি তুমি সাংবাদিকদের যা বলছো, তুমি যেটা করছ সেটা সজ্ঞানে করছ তো।

যে মেডিকেল সার্টিফিকেটগুলো আমি দেখেছি সেটা কোন হসপিটালে দেখালে বোঝা যাবে তিনি কতটা সুস্থ। তিনি দিল্লি কোন একটা হোটেলে আছেন সাংবাদিকদের মাধ্যমে আমরা জানতে পারছি। বাবা সুস্থ থাকুক এটাই আমি কামনা করি, একজন সন্তান হিসাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!