ময়নায় বিজেপি নেতা খুনে প্রথম গ্রেফতার

0 0
Read Time:3 Minute, 22 Second

নিউজ ডেস্ক : বিজেপির ডাকা বনধে বুধবার দিনভর অশান্ত ছিল ময়না। বিজেপি নেতা বিজয়কৃষ্ণ ভুঁইয়ার খুনের পর ডাকা বনধ ব্যর্থ করতে কার্যত হিমশিম খায় পুলিশ। তবে ভোররাতে পুলিশ মিলন ভৌমিক নামে এক তৃণমূল নেতাকে গ্রেফতার করেছে। এদিন তাঁকে তমলুক আদালতে তোলা হবে।

মিলন ভৌমিক ময়নার বাকচার স্থানীয় পঞ্চায়েত সদস্য। বিজেপি নেতা বিজয়কৃষ্ণ ভুঁইয়ার খুনের হওয়া এফআইআর-এ তাঁর নাম ছিল ছাব্বিশ নম্বরে। ভোররাতে বলাইপণ্ডা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে বলাইপণ্ডা এলাকায় নিজের মেয়ের বাড়িতে লুকিয়ে ছিলেন তিনি।

সোমবার ময়নার বাগচায় বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে বিজেপি নেতা বিজয়কৃষ্ণ ভুঁইয়াকে খুন করা হয়। শুরু থেকেই তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ ওঠে। বুধবার প্রশাসনের তরফে হাইকোর্টে জানানো হয় মাথায় গুলি করে খুন করা হয়েছে বিজেপি নেতাকে।

বুধবার হাইকোর্টে রাজাশেখর মান্থার বেঞ্চ বিজেপি নেতা বিজয়কৃষ্ণ ভুঁইয়ার দেহের দ্বিতীয়বার ময়নাতদন্তের নির্দেশ দেয়। সেনা হাসপাতালে এই ময়নাতদন্ত করা হবে। এছাড়া মৃতের পরিবার কে চার সপ্তাহের জন্য কেন্দ্রীয় সুরক্ষা দেওয়ার নির্দেশ দেন বিচারপতি। পরিবার অবশ্য ঘটনার সিবিআই তদন্তের দাবিতে অনড়। তাঁরা বলছেন, পুলিশে তাদের বিশ্বাস নেই।

এদিকে ওই খুনের ঘটনায় বিজেপির ডাকা ১২ ঘন্টায় ময়না বনধকে ঘিরে প্রায় সারাদিনই উত্তপ্ত ছিল ময়না। রাস্তায় রাস্তায় ছিল পুলিশ পিকেটিং। টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন বিজেপি কর্মীরা। অন্যদিকে অবরোধ তুলতে ব্যাপক ধরপাকড় চালায় পুলিশ।

খুনের প্রতিবাদ করে বৃহস্পতিবার বিকেলে ময়না ব্রিজ থেকে তিন মাথা মোড় পর্যন্ত পদযাত্রা করবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখানে হাজার হাজার সাধারণ মানুষের যোগদানে জনগণের শক্তি প্রদর্শন করা হবে বলেও জানিয়েছেন তিনি।

বিজেপি নেতা বিজয়কৃষ্ণ ভুঁইয়ার খুনে ৩৪ জনের নামে এফআইআর দায়ের করেছে পরিবার। এখনও পর্যন্ত গ্রেফতার ২৬ নম্বরে নাম থাকা তৃণমূলের পঞ্চায়েত সদস্য মিলন ভৌমিক। এই খুনের ঘটনার পিছনে অন্য কারা জড়িত রয়েছে, তা সন্ধান চালাচ্ছে জেলা পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!