দিদির দুয়ারে ভাইজান

0 0
Read Time:4 Minute, 4 Second

নিউজ ডেস্ক::কালীঘাটে সলমন খান মমতা বন্দ্যোপাধ্যায় সাক্ষাৎ। এক দশক পর কলকাতায় এসেছেন ভাইজান। তিলোত্তমায়ে এসে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন বলিউড অভিনেতা। শনিবার বিকেল ৪.২০ মিনিট নাগাদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে আসেন সলমন।

সলমনকে দেখতে কালীঘাট চত্তরে ছিল তাঁর ভক্তদের উপচে পড়া ভিড়। পুলিশি নিরাপত্তাও জোরদার করা হয়।বাড়ির বাইরে এসে সলমনকে স্বাগত জানান তৃণমূল সুপ্রিমো। বলিউড সুপারস্টারকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের পক্ষ থেকে বাংলার মিষ্টি উপহার দেন সঙ্গে ছিল ফুল উত্তরীয়। বেশ কিছুক্ষণ কথা হয় সলমন মমতার।

তৃণমূল সূত্রে বলা হচ্ছে, এ হল নিতান্তই সৌজন্য সাক্ষাৎ। কলকাতায় এসে বলিউডের অনেক অভিনেতা অভিনেত্রীই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন। সলমন সুপারস্টার। তাই তাঁকে নিয়ে হইচই বেশি। যদিও এই সাক্ষাতের বিষয়ে কোনও কথা বলেননি সলমন খান।
শনিবার লাল-হলুদ শিবিরে জমকালো অনুষ্ঠানে পারফর্ম করবেন সলমন খান! প্রায় ১০ বছর পর শহরে পা রাখলেন ভাইজান। ‘দাবাং-দ্য ট্যুর রিলোডেড’ নিয়ে সল্লু ভক্তদের মধ্যে উন্মাদনার পারদ তুঙ্গে।

শুক্রবার মধ্যরাতেই কলকাতায় উড়ে আসেন দাবাং খান। মধ্যরাতে কলকাতায় পা রাখেন সালমান খান। বিমানবন্দর থেকে বেরিয়ে কড়া নিরাপত্তার মধ্যেই অগণিত ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়িয়ে করলেন শুভেচ্ছা বিনিময়। চেনা ছন্দেই ধরা দিলেন সকলের প্রিয় ভাইজান।

লাগাতার প্রাণনাশের হুমকিতে জর্জরিত সলমন। তারকার নিরাপত্তা নিয়ে কঠোর বিধিনিষেধ মেনে চলছে পুলিশ-প্রশাসন। কলকাতার তাজ বেঙ্গল উঠছেন সলমন। হোটেল চত্বর মুড়ে ফেলা হয়েছে পুলিশে। সাদা পোশাকেও মোতায়েন থাকছে পুলিশ। কেন্দ্রের তরফে ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা পাচ্ছেন সলমন।

শুক্রবারই শহরে এসে হাজির হয়েছেন প্রভু দেবা, আয়ুষ শর্মা, অর্পিতা খান শর্মা,সোনাক্ষী সিনহা, রাঘব জুয়েলরা। জ্যাকলিন তো আগে থেকেই তিলোত্তমায় উপস্থিত ছিলেন। গত জানুয়ারি মাসে এই অনুষঠান হওয়ার কথা থাকলেও নিরাপত্তাজনিত কারনে অনুষ্ঠান বাতিল হয়ে যায়। উদ্যোক্তরা ইস্টবেঙ্গলের শতবর্ষের সঙ্গে এই অনুষ্ঠানকে জুড়ে দেন। অবশেষে দীর্ঘদিন পর কলকাতাতে এলেন সলমন।

সন্ধ্যায় মূল অনুষ্ঠান শুরুর আগে ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকেও সংবর্ধনা দেয়া হবে ভাইজানকে। শতবর্ষ প্রাচীন ক্লাবের পক্ষ থেকে লাল হলুদ উত্তরীয় জার্সি এবং একটি বিশেষ কয়েন প্রদান করা হবে বলিউড অভিনেতাকে। সালমানের সই করা একটি ফুটবল ক্লাবের সংগ্রহশালায় রাখার পরিকল্পনা নিয়েছেন ইস্টবেঙ্গল কর্তারা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!