অভিষেক ব্যানার্জি পূর্ব বর্ধমান জেলা সফরের শেষ দিনে নেতাদের নিয়ে বৈঠক

0 0
Read Time:3 Minute, 44 Second

নিউজ ডেস্ক::অভিষেকের বঙ্গ সফর ২০ দিন অতিক্রান্ত হয়েছে।২৪ এপ্রিল কোচবিহারে মদনমোহন মন্দিরের পূজো দিয়ে যাত্রা শুরু করেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারপর ২৫শে এপ্রিল জনসংযোগ যাত্রার প্রথম জনসভা করেন কোচবিহারের প্রথম হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ময়দানে। সেই যাত্রা এখন পূর্ব বর্ধমান জেলায়। প্রথমে ২০০০ কিলোমিটার রাস্তা অতিক্রম করেছেন ডায়মন্ড হারবারে সংসদ। এর মধ্যে ৫০ টি জনসভা, ১২ টি রোড শো, ৩৫টি বিশেষ অনুষ্ঠান করেছেন তিনি। এই জনসংযোগ যাত্রার মূল আকর্ষণ ব্যালেটে ভোটের মাধ্যমে তৃণমূলের প্রার্থী নির্বাচন।

নরেন্দ্রনাথ চক্রবর্তী জানান, অভিষেক বন্দ্যোপাধ্যায় রাজ্যের ৩৩৪৩ টি গ্রাম পঞ্চায়েতে মানুষের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করবেন। কিছু দিন ধরে তিনি কোচবিহার, আলিপুরদুয়ার সহ একাধিক জেলা সফর করে পূর্ব বর্ধমান পৌঁছেছেন। আগামী মঙ্গলবার তিনি পশ্চিম বর্ধমান জেলায় আসছেন। ইতিমধ্যেই তিনি ২০০০ কিলোমিটার অতিক্রম করেছেন। তার মধ্যে প্রায় পঞ্চাশের অধিক মিটিং করেছেন এবং ১৫ টির অধিক রোড শো করেছেন।

রবিবার দুপুরে অভিষেক পা রাখেন পূর্ব বর্ধমান জেলার দক্ষিণ সদর মহকুমার রায়না ব্লকের বড়বৈনান গ্রাম পঞ্চায়েতের মন্ডলপাড়া এলাকায়। মুহূর্তের মধ্যে গোটা গ্রামে হৈ হৈ পড়ে যায়। কেননা অভিষেক যে গ্রামে আসবেন সেটা কেউই জানতেন না। স্বাভাবিকভাবেই তাকে হাতের কাছে পেয়ে সকলেই নিজেদের অভাব ও অভিযোগের কথা জানাতে শুরু করেন। কারোর অভিযোগ ১০০ দিনের কাজের টাকা পাচ্ছেন না, কেউবা বলেন তার চাকরি বাতিল হয়ে গিয়েছে। অনেকে আবার এলাকার পানীয় জলের সমস্যার কথা বলেছেন। অভিষেক সকলের কথা শোনেন এবং আশ্বাস দেন, সমস্ত সমস্যা নিয়েই সংশ্লিষ্ট মহলে তিনি জানাবেন।

চার দিনের পূর্ব বর্ধমান জেলা সফরের আজ, সোমবার শেষ দিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের । আজ দলের সাংগঠনিক নেতাদের নিয়ে বৈঠক ডেকেছেন অভিষেক । আর তার আগে দলীয় অধিবেশন থেকে তিনি দলের নেতাদের উদ্দেশ্যে বলেছেন, ”রাস্তার টাকা, ১০০ দিনের কাজের টাকাকেন্দ্র দেয় ৬০%, রাজ্য ৪০% দেয় । আমাদের ব্যর্থতা, আমরা মানুষকে এটা বোঝাতে পারিনি । সবাই রাজ্যকে দোষ দেয় । পূর্ব বর্ধমান জেলার নেতাদের বলব আগামী এক মাস গ্রামে গ্রামে গিয়ে সবাইকে এটা বোঝান।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!