কেন্দ্রীয় সরকারের বিভিন্ন বঞ্চনার প্রতিবাদে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এক প্রতিবাদ কর্মসূচী

0 0
Read Time:3 Minute, 29 Second

নিউজ ডেস্ক::কেন্দ্রীয় সরকারের বিভিন্ন বঞ্চনার প্রতিবাদে আজ শিলিগুড়ির দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে শিলিগুড়ির মৈনাক টুরিষ্ট লজের সামনে এক প্রতিবাদ কর্মসূচী শুরু হয়েছে। এই প্রতিবাদ কর্মসূচী চলবে আগামী 32 ঘন্টা ধরে।এই প্রতিবাদ কর্মসূচীতে যোগ দিয়ে প্রতিবাদ করছেন রাজ্যের সাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য এবং মালা রায়। উপস্থিত আছেন দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি পাপিয়া ঘোষ এবং অন্যান্য নেতৃত্ব।আজ রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী জানান বিজেপি মানুষকে ভুল বুঝিয়ে চলছে। ধর্মের নামে মানুষের চোখে একটা ছায়া তৈরী করেছে। সব কিছুর দাম রোজ বেড়েই চলেছে,অথচ কোন সমাধান নেই। দেশে বেকারদের সংখ্যা ক্রমশ বাড়ছে। মানুষ একবেলা খেয়ে দিন কাটাচ্ছে আর মোদিজী বিদেশে ঘুরে বেড়াচ্ছেন।

কেনই বা দুহাজার টাকার নোট চালু করলেন আবার কেনইবা বন্ধ করে দিলেন একমাত্র তিনিই বলতে পারবেন।এই দেশে প্রতিবাদ করা যাবে না। প্রতিবাদ করলেই ইডি অথবা সিবিআইয়ের ভয় দেখানো হচ্ছে। তবে মানুষের কষ্টের দিন শেষ,আগামী বছর লোকসভা নির্বাচন।এই নির্বাচনে বিজেপি মানুষের রায়ে পরাজিত হয়ে ভারত থেকেই একেবারে মুছে যাবে। জেলা সভাপতি পাপিয়া ঘোষ জানান আমাদের এই 32 ঘন্টা জুড়ে আন্দোলন ছড়িয়ে যাবে সারা রাজ্যে। যেখানে বিজেপি সারা দেশে ধর্মকে হাতিয়ার হিসাবে তৈরী করে ধর্মের নামে মানুষকে আলাদা করে দিচ্ছে। আমরা মানুষ তাই আমাদের কোন জাত নেই। এই দল শুধুমাত্র জাতপাতের রাজনীতি করতে পারে। আর এইভাবে তারা ভোটের প্রচার করছে। কিন্তুু এইভাবে মানুষকে আর বেশিদিন বোকা বানিয়ে রাখতে পারবে না বিজেপি।

আগামী লোকসভা নির্বাচনে বিজেপির পতন হবে।এবং বিজেপি ভারতবর্ষের মানচিত্র থেকে পুরোপুরি মুছে যাবে। এত দল এসেছে এবং চলে গেছে,এই দলের মত কেউ জাতপাতের বিভাজন তৈরী করে মানুষকে বোকা বানায় নি। কিন্তুু মানুষ এবারে বুঝে গেছে তাই তার ফলাফল দেখিয়ে দিয়েছে কর্নাটক নির্বাচনে।এবারে বিজেপির পতনের শুরু আর কেউ আটকাতে পারবে না। আমাদের এই আন্দোলন প্রতিবাদের আন্দোলন, মানুষের জন্য আন্দোলন।তাই জয় আমাদের আসবেই জানালেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!