আইপিএলে ভালো খেলার পুরস্কার পেতে চলেছেন যশস্বী

0 0
Read Time:4 Minute, 23 Second

নিউজ ডেস্ক::আইপিএলে ভালো খেলার পুরস্কার। টিম ইন্ডিয়ার সংসারে জায়গা করে নিতে চলেছেন যশস্বী জয়সওয়াল।একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে স্ট্যান্ড বাই ক্রিকেটার হিসাবে ভারতীয় দলে সুযোগ পেতে চলেছেন তরুণ এই ব্যাটসম্যান।

আইপিএলে তাঁর দুরন্ত পারফরম্যান্স নজর কেড়েছিল সবার। তাঁকে জাতীয় দলে অন্তর্ভুক্ত করারও দাবি উঠেছিল প্রবলভাবে। অবশেষে মূল দলে না হলেও টিম ইন্ডিয়ার সংসারে জায়গা পেতে চলেছেন যশস্বী।
প্রাথমিকভাবে জাতীয় নির্বাচকরা মূল স্কোয়াডের সঙ্গে তিনজন ক্রিকেটারের নাম স্ট্যান্ড-বাই হিসেবে ঘোষণা করেন। সূর্যকুমার যাদব, ও বাংলার পেসার মুকেশ কুমারের সঙ্গে ঋতুরাজের নাম ছিল সেই তালিকায়। তবে আইপিএলের ঠিক পরেই সাত পাকে বাধা পড়তে চলেছেন চেন্নাই সুপার কিংসের তারকা ওপেনার। জুনের ৩-৪ তারিখে বসতে চলেছে তাঁর বিয়ের আসর।

ভারতীয় টিম ম্যানেজমেন্টের কাছে অনুরোধ করেছিলেন, তাঁকে ৫ই জুনের পর ভারতীয় দলের শিবিরে যোগ দেওয়ার অনুমতি দিতে। কিন্তু তার সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়। টিম ইন্ডিয়ার হেডকোচই পরিবর্ত হিসেবে যশস্বীকে দলে নেওয়ার পরামর্শ দিয়েছেন।
সর্বভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, ইতিমধ্যেই যশস্বীর কাছে টিম ম্যানেজমেন্টের বার্তা পৌঁছে গিয়েছে। সেই কারণে টিম ম্যানেজমেন্ট জয়সওয়ালকে লাল বলে অনুশীলন শুরু করতে বলেছে এবং যেহেতু তাঁর ইতিমধ্যেই ইংল্যান্ডের ভিসা রয়েছে, তাই কয়েকদিনের মধ্যেই তিনি লন্ডনে উড়ে যাবেন।

চলতি আইপিএল মরসুমে দুর্দান্ত পারফৱম্যান্স করেছেন রাজস্থানের এই তরুণ ব্যাটসম্যান। যশস্বী জয়সওয়াল আইপিএল ২০২৩-এর ১৪টি ম্যাচে ব্যাট হাতে ৬২৫ রান করেছেন। আইপিএলের একটি মরসুমে কোনও ঘরোয়া ক্রিকেটার হিসেবে সব থেকে বেশি রান করার সর্বকালীন রেকর্ড গড়েছেন তিনি। ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মাত্র ১৩ বলে হাফ-সেঞ্চুরি করেন যশস্বী, যা টুর্নামেন্টের ইতিহাসে দ্রুততম।
যশস্বী ৮.০৮ গড় ও ১৬৩.৬১ স্ট্রাইক রেটে রান করেছেন । একটি শতরান ও পাঁচটি অর্ধশতরান এসেছে তাঁর ব্যাট থেকে। যশস্বীর প্রশংসা করেছেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। রবি শাস্ত্রী থেকে সুনীল গাভাসকর প্রত্যেকেই তাঁকে দ্রুত স্কোয়াডে অন্তর্ভুক্ত করার দাবি জানিয়েছিলেন।

আইপিএলের ইতিহাসের দ্রুততম হাফ সেঞ্চুরির নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে যশস্বীর প্রশংসা করে কোহলি লিখেছিলেন, ‘দুর্দান্ত। আমার দেখা অন্যতম সেরা ইনিংস। জয়সওয়াল দুর্দান্ত প্রতিভাবান ক্রিকেটার।’ আইপিএলে আনক্যাপড ক্রিকেটার হিসেবে সবচেয়ে বেশি রান করার কৃতিত্ব অর্জন করেছেন যশস্বী জয়সওয়াল। এবার টিম ইন্ডিয়ার সাজঘরেও ঢুকে পড়লেন যশস্বী জয়সওয়াল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!