IPL 2023 : ধোনির হাঁটুতে হতে পারে অস্ত্রোপচার

0 0
Read Time:4 Minute, 12 Second

নিউজ ডেস্ক : মহেন্দ্র সিং ধোনি সমর্থকদের ভালোবাসায় আপ্লুত হয়ে জানিয়েছেন পরের আইপিএলে খেলে উপহার দিতে চান। যদিও তার অনেকটাই নির্ভর করছে চেন্নাই সুপার কিংস অধিনায়কের হাঁটুর চোটের উপর। যা নিয়েই তিনি এবারের আইপিএলে খেললেন।

ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস এবার আইপিএল খেতাব জিতেছে। ফাইনালে পরাস্ত করেছে গুজরাত টাইটান্সকে। ধোনি প্লেয়ার হিসেবে একাদশ আইপিএল ফাইনাল খেললেন। ক্যাপ্টেন হিসেবে চেন্নাইকে পঞ্চমবার খেতাব জিতেয়ে স্পর্শ করলেন রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের কীর্তি।

চেন্নাই সুপার কিংসের C E O কাশী বিশ্বনাথন জানিয়েছেন, ধোনির বাঁ পায়ের হাঁটুতে চোট রয়েছে। তিনি মুম্বইয়ে স্পোর্টস অর্থোপেডিক্স দেখাবেন। চিকিৎসা কোন পথে এগোবে, বিশেষজ্ঞদের পরামর্শের ভিত্তিতে তিনিই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। উল্লেখ্য, এবার ধোনি আইপিএল খেললেন হাঁটু শক্ত করে ব্যান্ডেজ দিয়ে বাঁধা অবস্থায়।

কিপিংয়ের সময় ধোনিকে সমস্যায় পড়তে দেখা যায়নি। বেশিরভাগ সময়ই ব্যাট করতে নেমেছেন আটে। বড় শট খেলায় মনোযোগী ছিলেন। তবে হাঁটুর যন্ত্রণার কারণে কিছুটা অস্বস্তি দেখা গিয়েছে রানিং বিট্যুইন দ্য উইকেটসের সময়। আগে যেভাবে জোরে দৌড়ে এক রানকে দু-রানে পরিণত করতেন, এবার সেটা পারেননি।

শরীর বা ফিটনেস ঠিক থাকলে তিনি যে আরও একটি মরশুম খেলার ইঙ্গিত দিয়েছেন সেটাই সমর্থকদের কাছে বড় পাওনা। কাশী বিশ্বনাথন বলেন, ধোনি হাঁটুর চোট নিয়ে বিশেষজ্ঞ চিকিৎসকদের সঙ্গে কথা বলছেন। তবে অস্ত্রোপচার করাতে হবে কিনা তা নির্ভর করছে বিভিন্ন রিপোর্টের উপর। ধোনিই সেইমতো সিদ্ধান্ত গ্রহণ করবেন।

ধোনি সামনের মরশুমে না খেললে চেন্নাই সুপার কিংস মিনি অকশনে বাড়তি অর্থ নিয়ে যেতে পারবে। যদিও এই বিষয়টি এভাবে দেখতে নারাজ সিএসকে শিবির। বিশ্বনাথন জানিয়েছেন, ফের খেতাব জয়ে এন শ্রীনিবাসন খুব খুশি। তবে আগের মতো বড় সেলিব্রেশন কিছু হচ্ছে না। প্লেয়াররা আমেদাবাদ থেকেই নিজেদের গন্তব্যে চলে গিয়েছেন।

দলের সাফল্য প্রসঙ্গে বিশ্বনাথন বলেন, পুরোটাই হয়েছে দলগতি সংহতির কারণেই। সকলেই নিজেদের দায়িত্ব সম্পর্কে ওয়াকিবহাল থেকে তা পালন করেছেন। বেন স্টোকসও দলের সঙ্গে দারুণভাবে মানিয়ে নিয়েছেন। তরুণ ক্রিকেটারদের সাহায্য করেছেন। সর্বোপরি সাফল্যে অবদান রয়েছে অধিনায়কেরও।

আইপিএলে ১৪ বার খেলে ১০ বার ফাইনালে ওঠার রহস্য নিয়ে দলের সিইও বলেন, “আমি প্রথম থেকে সিএসকেতে রয়েছি। কখনও প্রসেস থেকে আমরা সরিনি। সব কিছু সাধারণ রাখাতেই আমরা জোর দিয়েছি। কার কাছ থেকে কী প্রত্যাশিত, তা সব ক্রিকেটারকে বলা হয়েছে। জটিল কিছু যাতে না হয়, সেটা সুনিশ্চিত করেন আমাদের অধিনায়ক।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!