কলকাতা বিমানবন্দর সংলগ্ন কেষ্টপুরের প্রফুল্ল কানন বালক বৃন্দ (পূর্ব) ক্লাব প্রাঙ্গণে হয়ে গেল আসন্ন দুর্গাপুজোর খুঁটিপুজো

0 0
Read Time:1 Minute, 54 Second

নিউজ ডেস্ক : উল্টোরথের পবিত্র তিথিতে কোলকাতা বিমানবন্দর সংলগ্ন কেষ্টপুরের প্রফুল্ল কানন বালক বৃন্দ (পূর্ব) ক্লাব প্রাঙ্গণে হয়ে গেল আসন্ন দুর্গাপুজোর খুঁটিপুজো অনুষ্ঠান।

ক্লাবের তরফ থেকে সভাপতি সঞ্জীত ধর, সম্পাদক মানসকুমার নন্দী এবং দুই সাংস্কৃতিক সম্পাদক সুভাষ বসাক ও মলয় বিশ্বাস একযোগে জানান, “এই বছর ৩২ তম বর্ষে পদার্পণ করছে ক্লাবের মাতৃ আরাধনা। শিল্পী দেবতোষ করের ভাবনা প্রকাশ পাবে সমগ্র পুজোয়।”

বুধবার , প্রফুল্ল কানন বালক বৃন্দ (পূর্ব)-র খুঁটিপুজো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধাননগর পৌরনিগমের অন্যতম পৌরপিতা তথা ক্লাবের অন্যতম পৃষ্ঠপোষক মণীশ মুখোপাধ্যায়, ক্যালকাটা জার্ণালিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক ইমনকল্যাণ সেন, পরিচালক বাদল সরকার, অভিনেত্রী ও মডেল পারমিতা ব্যানার্জি, মডেল সুরভি দাস সহ স্থানীয় একাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে উপস্থিত থেকে ক্লাবের অন্যতম কর্ণধার বিশ্বম্ভর বসু জানান, “আজ খুঁটিপুজোর অঙ্গ রূপে একদিকে যেমন ছিল স্থানীয় শিশু ও কিশোর-কিশোরীদের বসে আঁকো প্রতিযোগিতা, তেমনই ছিল বৃক্ষরোপণ ও ৩০০ শিশুদের মধ্যাহ্নভোজের ব্যবস্থা।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!