আজকের আবহাওয়া আপডেট

0 0
Read Time:1 Minute, 56 Second

নিউজ ডেস্ক::★নিম্নচাপ অক্ষরেখা রয়েছে রাজস্থান থেকে মনিপুর পর্যন্ত বিস্তৃত। এই রেখা উত্তরপ্রদেশ দক্ষিণ বিহার এবং উত্তরবঙ্গের উপর দিয়ে উত্তর-পূর্ব ভারত পর্যন্ত চলে গেছে।

★দক্ষিণবঙ্গে একদিকে আর্দ্রতা জনিত অস্বস্তি অন্যদিকে বিক্ষিপ্তভাবে হালকা মাঝারি বৃষ্টি চলবে। আগামী তিনদিন পর থেকে বৃষ্টির পরিমাণ আরো কমবে। আগামী ৪৮ ঘন্টায় বজ্রপাতের আশঙ্কাও থাকবে। আগামী ৪৮ ঘন্টায় দক্ষিণবঙ্গের উপরের দিকের চার-পাঁচ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা। মুর্শিদাবাদ বীরভূম নদিয়া ও পূর্ব পশ্চিম বর্ধমান জেলায় বজ্রবিদ্যুৎ সহ দু এক পশলা ভারী বৃষ্টির সম্ভাবনা। সোমবারের পর তাপমাত্রা বাড়বে আর্দ্রতাজনিত অস্বস্তিও বাড়বে।

★উত্তরবঙ্গে আগামী কয়েকদিন অতিভারী বৃষ্টির সতর্কতা। উত্তরবঙ্গের তিন জেলায় কোচবিহার জলপাইগুড়ি আলিপুরদুয়ারে অতি ভারী বৃষ্টির কমলা সতর্কতা। আগামী দু’দিন মালদা উত্তর ও দক্ষিণ দিনাজপুরে ভারী বৃষ্টির সতর্কতা। সোমবার থেকে মালদা ও দুই দিনাজপুরে বৃষ্টির পরিমাণ কমে যাবে।

★কলকাতায় আংশিক মেঘলা আকাশের সম্ভাবনা। বিকেল বা সন্ধ্যেয় বিক্ষিপ্তভাবে দু-এক পশলা বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টি। বাড়বে তাপমাত্রা। জলীয় বাষ্প থাকায় অস্বস্তি বাড়বে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!