আগরতলায় কংগ্রেস নেতার মস্তানি

0 0
Read Time:2 Minute, 39 Second

নিউজ ডেস্ক::দীর্ঘ দিনের বাম শাসনের অবসানের পরে এখন ত্রিপুরায় বিজেপি শাসন।তবে প্রথমাবধি ত্রিপুরাতে কংগ্রেসের শক্তি ভালো।সম্প্রতি ত্রিপুরার রাজধানী আগরতলায় এক কংগ্রেস নেতার মস্তানির পরিচয় পাওয়া যায়।


সূত্র মারফৎ জানা যায়, সোমবার রাতে আগরতলা বটতলা এলাকা দিয়ে আগরতলা ও এন জি সি এলাকার বাসিন্দা দেবলীনা সাহা মজুমদার এবং তার স্বামী গাড়ি করে আগরতলা দশমীঘাট এলাকায় মামার বাড়িতে যাওয়ার পথে আগরতলা বটতলা এলাকায় বুলন দাস নামে কংগ্রেসের এক নেতা রাস্তায় দাঁড়িয়ে থাকে।তখন গৃহবধূ দেবলীনা সাহা মজুমদার এবং তার স্বামী কংগ্রেস নেতা বুলন দাসকে রাস্তা সাইড দেওয়ার জন্য বলেন।

রাস্তা সাইড দেওয়ার কথা বলতেই কংগ্রেস নেতা বুলন দাস এবং তার দুই মেয়ে মিলে গৃহবধূ দেবলীনা সাহা মজুমদার এবং তার স্বামীকে বেধরক মারধর করে বলে অভিযোগ। আক্রান্ত গৃহবধূ দেবলীনা সাহা মজুমদারের আরো অভিযোগ, কংগ্রেস নেতা বুলন দাস এবং তার দুই মেয়ে মিলে গৃহবধূ এবং তার স্বামীকে মেরে তাদের কাছ থেকে বেশ কিছু জিনিস ছিনিয়ে নেয়। পরে ঘটনার খবর পেয়ে ছুঁটে যায় আগরতলা বটতলা ফাঁড়ি থানার পুলিশ এবং আগরতলা পশ্চিম মহিলা থানার সাব-ইন্সপেক্টর পূর্ণিমা দাস সহ পুলিশ ও টিএসআর বাহিনীর জওয়ানরা। কিন্তু পুলিশ দীর্ঘ সময়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সেখান থেকে ফিরে আসে বলে আক্রান্ত গৃহবধূ দেবলীনা সাহা মজুমদার অভিযোগ করেন।

পুলিশের কাছ থেকে তারা কোন ধরনের সহযোগিতা পাননি বলে অভিযোগ করেন আক্রান্ত গৃহবধূ দেবলীনা সাহা মজুমদার এবং তার স্বামী।
আগরতলা দিন দিন অসহিষ্ণু হয়ে উঠছে।মাঝে মাঝেই এমন বিক্ষিপ্ত ঘটনা ঘটছে।পুলিশ প্রশানকে আরো সচেতন হওয়ার বার্তা দিয়েছে বিজেপি ও সিপিএম।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!