“থালাবাটি কম্বল জেলখানা সম্বল” : সুকান্ত মজুমদার

0 0
Read Time:2 Minute, 26 Second

নিউজ ডেস্ক::মহম্মদবাজার কালীতলা ময়দানে নির্বাচনী প্রচারে জনসভা করেন বিজেপি রাজ্য সভাপতি সাংসদ ড: সুকান্ত মজুমদার । সভায় রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “নবজোয়ার যাত্রায় ভাইপো নতুন চোর খুঁজতে বেরিয়েছিল পুরানো চোরগুলো জেলে গিয়েছে । পঞ্চায়েতের জন্য রাজ্য সরকার তৈরি ছিল না । পার্থর সঙ্গে অর্পিতা ফ্রী – একটির সঙ্গে আরেকটি ফ্রী । মুখ্যমন্ত্রী বলেছে জলে জঙ্গলে বালিতে কালিতে যেখানে সুযোগ পাবে সেখানে কাটমানি খাবে আমি রক্ষা করবো । সাইথিয়াতে একের পর এক প্লট বিক্রি হচ্ছে যাচ্ছে । সাইথিয়ার বিধায়িকা একজন শিক্ষিকা হয়ে এতো সম্পত্তির মালিক হলো কি করে ? ভবিষ্যতে তার হিসাব নেবে ইডি সিবিআই । মমতা ব্যানার্জী শুধু তার ভাইপোকে সুরক্ষিত করতে চায় অন্য কোনো যুবককে নয় ।

টনিক সব জায়গায় দিতে হবে । বীরভূমের বাঘ খাঁচায় ঢুকে গিয়েছে । বড়ো ছালটা নানুরে বাড়াবাড়ি করছে তার নাম কাজল শেখ । ছোটো ছাল কেরিম খান চুপচাপ আছে । তিহারে বাবা মেয়ে পাশাপাশি আছে । এখন সুর করে গাইছে – থালাবাটি কম্বল জেলখানা সম্বল । কয়েকমাস অপেক্ষা করুন পিসি ভাইপো সঙ্গত করে গাইবে তিহারে বসে । শেষপর্যন্ত বুথ ছাড়বেন না ।”

সাংবাদিকদের বিজেপি রাজ্য সভাপতি সাংসদ ড: সুকান্ত মজুমদার বলেন, “বাছাই করা সিভিক পুলিশদের দিয়ে ভোট লুঠ করার চেষ্টা করা হচ্ছে । ফিরহাদ সাহেব দায়িত্ব পাওয়ার পর কিছু বাছাই করা মুসলিম দুস্কৃতীদের আনবে ভোট লুঠ করার জন্য ।” বিজেপি রাজ্য সাধারণ সম্পাদক জগন্নাথ চট্টোপাধ্যায়,জেলা সভাপতি ধ্রুব সাহা উপস্থিত ছিলেন ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!