মাত্র ৩০ সেকেন্ডের চুম্বন! 

0 0
Read Time:3 Minute, 13 Second

নিউজ ডেস্ক :: কয়েক সপ্তাহ হয়ে গিয়েছে ওটিটিতে স্ট্রিমিং করছে Bigg Boss! ধীরে ধীরে জমে উঠেছে জনপ্রিয় এই রিয়েলিটি শো। তবে এই মুহূর্তে সবার নজর আকাঙ্ক্ষা পুরী ( Akanksha Puri) এবং জাদ হাদিদ ( jad hadid)।

ইতিমধ্যে তাদের চুম্বন দৃশ্য ভাইরাল ( Viral video) সোশ্যাল মিডিয়াতে। শুধু তাই নয়, রীতিমত এই বিষয়ে জোর তরজা। তবে মাত্র কয়েক সেকেন্ডের চুম্বন যে এমন ফল ভোগ করতে হবে তা কল্পনাতেও ভাবেননি আকাঙ্ক্ষা।

বিগ বসে (Bigg Boss OTT) প্রতিযোগীদের নানা ধরনের টাস্ক দেওয়া হয়। আর সেই খেলাতে যেভাবেই হোক জিততে চান আকাঙ্ক্ষা! আর সেজন্যে জাদকে করে বসেন চুম্বন। আর সঙ্গে সঙ্গে সেই দৃশ্য ধরা পড়ল বিগ বসের ঘরে থাকা লুকানো ক্যামেরাতে।

প্রায় ৩০ সেকেন্ডের চুম্বন দৃশ্য নিয়েই এখন যত কাণ্ড! আর এই ভিডিও (Bigg Boss OTT)সামনে আসতেই চরম ক্ষুব্ধ হন সলমল খান। Bigg Boss OTT -তে তাঁকে দেখা যাচ্ছে সঞ্চালকের ভূমিকাতে। কিন্তু ৩০ সেকেণ্ডের ভিডিও দৃশ্য দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি অভিনেতা।
এহেন কাজের জন্যে জাদকে একেবারে নানা কথা শুনিয়ে দেন সলমন। এমনকি শিক্ষা এবং সংস্কার নিয়েও কথা বলেন তিনি। এই ঘটনায় রীতিমত জাদ ভেঙে পড়েছেন! ইতিমধ্যে এমনটা যে আর কখনও হবে না স্বীকার করে নিয়েছেন। পাশাপাশি বিগ বস দর্শকদের কাছেও ক্ষমাও চেয়ে নিয়েছেন জাদ ( jad hadid)। পাশাপাশি এই ঘটনায় সলমন খানও দর্শকদের কাছ থেকে ক্ষমা চেয়ে নিয়েছেন।

তবে তাঁর কাজে মোটেই দুঃখিত নন আকাঙ্ক্ষা পুরী ( Akanksha Puri)। তবে বিগ বসের ঘরে (Bigg Boss OTT) আর থাকতে চান না বলেই বারবার অনুরোধ জানিয়েছেন তিনি। আর সেই মতো সপ্তাহের শেষেই ঘর ছাড়লেন আকাঙ্ক্ষা। আগামী সপ্তাহে ঘর ছাড়তে মনোনীত করা হয়েছে জাদকে।

এবারের বিগ বস ওটিটির অন্যতম গুরুত্বপূর্ণ প্রতিযোগী ছিলেন আকাঙ্ক্ষা! হঠাত করে তাঁর বেরিয়ে যাওয়া কি চুম্বনের জন্যেই। এই জল্পনাই উঠতে শুরু করেছে। আকাঙ্ক্ষা পুরী ( Akanksha Puri) অভিনেত্রী। হিন্দি সহ একাধিক ভাষার সিনেমাতে কাজ করেছেন তিনি।

অন্যদিকে জাদ হাদিদ লেবাননের একজন বিখ্যাত এই মডেল-অভিনেতা। দুজনেই এবার Bigg Boss OTT S2 এর প্রতিযোগী ছিলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!