খুন বিজেপি কর্মী,প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ

0 0
Read Time:3 Minute, 14 Second

নিউজ ডেস্ক::বিজেপিকর্মী খুনের প্রতিবাদে এবং দোষীদের শাস্তির দাবিতে বৃহস্পতিবার ছয় জুলাই মহম্মদবাজারে ষাটনং জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি । রাজ্য বিজেপি সাধারণ সম্পাদক জগন্নাথ চট্টোপাধ্যায়,বীরভূম জেলা সাধারণ সম্পাদক শ্যামসুন্দর গড়াই উপস্থিত ছিলেন । প্রসঙ্গত উল্লেখ্য, বৃহস্পতিবার ভোরে সারেনডা থেকে চন্দ্রপুর গ্রাম যাওয়ার রাস্তার কুলুপুকুরের ধার থেকে মহম্মদবাজার বি মন্ডলের হিংলো গ্রামপঞ্চায়েতের ২২৪ নং বুথের বিজেপি সহসভাপতি দিলীপ মাহারার (৪৮) মৃতদেহ উদ্ধার হয় । বাড়ী সারেন্ডা গ্রামে । দিলীপের স্ত্রী ছবি মাহারা পালান সংসদ থেকে নির্দল প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে ।

মৃতের ছেলে উৎপল মাহারা বলে, “তৃনমূল নেতা কালীপ্রসাদ ব্যানাজীর নেতৃত্বে বাবাকে খুন করা হয়েছে । গলায় দড়ির দাগ রয়েছে । মহম্মদবাজার থানার মেজোবাবু সাদা পোশাকে এসে মৃতদেহের পাশ থেকে গুলির খোল নিয়ে চলে গিয়েছিল । আমরা ফিঙ্গার প্রিন্ট তদন্তের দাবি জানাচ্ছি ।” মহম্মদবাজার বি মন্ডল বিজেপি সভাপতি নীলম মন্ডল বলেন, “বুধবার তৃনমূল নেতা কালীপ্রসাদ ব্যানাজীর স্ত্রী যেখানে প্রার্থী হয়েছে সেখানে দিলীপ মাহারা বিজেপির হয়ে প্রচার করতে গিয়েছিল । সেই রাগে কালীপ্রসাদ ব্যানাজী গুনডা দিয়ে দিলীপকে খুন করা করিয়েছে । মহম্মদবাজার থানার মেজোবাবু সাদা পোশাকে এসে মৃতদেহের পাশ থেকে গুলির খোল নিয়ে চলে গিয়েছিল । গ্রামবাসীদের চাপে পড়ে সেটা আবার মৃতদেহের পাশে রেখে যায় ।

কালীপ্রসাদ ব্যানাজীর শাস্তির দাবি জানাচ্ছি ।” ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছে মৃতের পরিবার এবং গ্রামবাসীরা । কালীপ্রসাদ ব্যানাজী বলেন, “মৃত্যু নিয়ে বিজেপি রাজনীতি করে । বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব না অন্য কারনে খুন হয়েছে সেটা পুলিশ তদন্ত করে দেখুক ।” মৃতদেহ তুলতে গেলে মহম্মদবাজার থানার ওসি তপাই বিশ্বাসকে ঘিরে বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা । ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!