পঞ্চায়েত ভোট ২০২৩ – আগুন,উত্তেজনা,ছাপ্পা ভোট, মৃত্যু

0 0
Read Time:2 Minute, 48 Second

নিউজ ডেস্ক::২০২৩ এর ভোট হয়তো ইতিহাসিক হয়ে তখনো চলেছে। আজ সকাল থেকে ইতিমধ্যে ৯ জনের মৃত্যুর খবর এসেছে। কোথাও ব্যালট বাক্স প্রকাশ্যে ভাঙা হচ্ছে,কোথাও ব্যালট পেপার প্রকাশ্যে পোড়ানো হচ্ছে। পুলিশের বা কেন্দ্রীয় বাহিনীর দেখা নেই।
ডায়মন্ড হারবার এক নম্বর ব্লকের নেতড়া গ্রাম পঞ্চায়েতের ৫ নং বুথে রাতভর ছাপ্পা! অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে পরে বিরোধী সিপিএম কর্মীরা প্রতিরোধ করে। পরিস্থিতি সামলাতে পারিনি, ক্যামেরার সামনে স্বীকারোক্তি প্রিসাইডিং অফিসার ও পুলিশের। ডায়মন্ড হারবার ১ নম্বর ব্লকের নেতড়া গ্রাম পঞ্চায়েতের ৫ নম্বর বুথে ভোটকর্মীদের মাথায় বন্দুক ঠেকিয়ে রাতভর ছাপ্পা ভোটের অভিযোগ উঠল তৃণমূলের দুষ্কৃতীদের বিরুদ্ধে। পরে সিপিএম কর্মী ও গ্রামবাসীরা মিলে প্রতিরোধ গড়ে তোলেন। শুরু হয় ভয়ঙ্কর উত্তেজনা।

গোঁসাইয়ের হাট গ্রাম পঞ্চায়েতের ২০১ এবং ২০২ নম্বর বুথে বিজেপির পোলিং এজেন্ট ও প্রার্থীকে বুথে আসার পথে, রাস্তায় আটকে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন বিজেপি ও তৃণমূল কর্মীরা। 


ভোট শুরুর আগে কোচবিহারের দিনহাটা ১ নম্বর ব্লকের বড়ভিটা গভর্নমেন্ট প্রাইমারি স্কুলের বুথে তাণ্ডব। ব্যালট পেপার ছিঁড়ে জ্বালিয়ে দেওয়া হয়। ভাঙচুর করা হয় চেয়ার-টেবিল। অভিযোগের তির তৃণমূল আশ্রিত দুষকৃতীদের দিকে। দিনহাটার রঘুনন্দন প্রাইমারি স্কুলের বুথের সামনে পড়ে তাজা বোমা। স্থানীয়দের অভিযোগ, সকাল থেকে গুলি চলে। ইসলামপুরের ভাতপুকুরে  ১ ঘণ্টার মধ্যে ভোট শেষ! ৭টায় ভোট শুরু,  ৮টায় ভোট শেষ! ভোটকর্মীদের বাইরে বের করে 
দেদার ছাপ্পা তৃণমলের। ৮ টার মধ্যেই ব্যালট বক্স গালা দিয়ে সিল করল শাসকদল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!