সুকান্ত মজুমদারের গুরুত্বপূর্ণ মন্তব্য

0 0
Read Time:3 Minute, 27 Second

নিউজ ডেস্ক::সুকান্ত মজুমদার বাইট :-

১. ইতিহাসের হিস্টরিকাল মোমেন্ট, ঐতিহাসিক মুহূর্ত প্রথমবার ভারতীয় জনতা পার্টির রাজ্যসভার সংসদ আমাদের প্রার্থী অনন্ত মহারাজ যিনি নমিনেশন দিয়েছেন। নির্বাচিত হবেন এবং তিনি পশ্চিমবঙ্গের কথা তুলে ধরবেন রাজ্যসভায়।

২. উত্তরবঙ্গের অনুন্নয়নের জন্য বিভিন্ন দাবি উঠেছে তার মূল কারণ হচ্ছে পশ্চিমবঙ্গের সমস্ত উন্নয়নটা কলকাতা কেন্দ্রিক। ভারতীয় জনতা পার্টিতে স্ট্যান্ড হল ডক্টর শ্যামাপ্রসাদ জি যেভাবে পশ্চিমবঙ্গ কে তৈরি করে দিয়েছিলেন সেভাবেই আমরা আগামী দিনে পশ্চিমবঙ্গ কে তৈরি করতে চাই।

৩. উত্তরবঙ্গে খারাপ ফল হল কেন – এখানে নির্বাচনই হয়নি তো ফল কি করে?? লোকসভা নির্বাচনে দেখে নেবেন। ৬% ভোট বেড়েছে বালুরঘাট এ ১৮ সালে। সেই লোকসভা জিতেছি তাহলে তো এবার মার্জিন ডবল হবে।

৪. উনি ওনার পার্টি লোকেদের নাম দেবেন। উনার কাছে বাংলার মানুষ মানে ওনার পার্টির মানুষ।

৫. ভাঙ্গর নিয়ে বারংবার প্রশ্ন উঠছে – ভাঙ্গরেতে পুলিশ অফিসার গুলি খেয়েছে। দুজন সাধারণ ব্যক্তি মারা গেছেন। আরাবুল খুন হতে হতে বেঁচেছেন। কেন্দ্রীয় বাহিনী তাদেরকে টিকিয়ে রেখেছে। পুলিশ প্রশাসনকে নিয়ে কারোর ভয় নেই।

৬. ভাঙ্গর নিয়ে সিবিআই তদন্ত – আপত্তি নেই আমাদের। পুলিশের প্রতি কারোর বিশ্বাস না থাকলেও আমাদের রয়েছে পুলিশের প্রতি বিশ্বাস। সমস্ত বিরোধীদের ভরসা রয়েছে নরেন্দ্র মোদির ওপর কিন্তু দিদির ওপর ভরসা নেই।

৭. পশ্চিমবঙ্গের হিংসা হয়েছে সেই হিংসা শিকার bdo-ও। চিফ সেক্রেটারি dm দের ফোন করে বলছেন তৃণমূলকে জেতাতে হবে।

৮. রাজ্য সরকার সংবিধান মানেনা, কিন্তু কেন্দ্র সরকার সমস্ত সংবিধান মানে। tmc এমন একটা দল যাদের কাছে শিষ্টাচার মানবিকতা ভদ্রতা এটার কোন দাম নেই।

৯. হাওড়া এবং সিঙ্গুর ব্যালট ছিনতাই হয়েছে,তারপরও উপনির্বাচন হবে না বলা হচ্ছে?? – ব্যালট ছিনতাই হয়েছে, কোথাও ব্যালট খেয়ে নিয়েছেন এমন নির্বাচন চলছে।সেই সমস্ত প্রমাণও আমার কাছে রয়েছে।

১০. এত সন্ত্রাসের পর এই পরিমাণ সিট পাওয়া এই ভাগ্যের ব্যাপার।
কোন রাজ্যেই বিজেপি কর্মীরা এইভাবে লড়াই করতে পারবেন না, যেভাবে পশ্চিমবঙ্গে বাঁধা দেওয়া হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!