বেশি কনেযাত্রী আসায় সংর্ঘষ, জখম দশ, গ্রেপ্তার চার

0 0
Read Time:2 Minute, 5 Second

নিউজ ডেস্ক::পনেরো জুলাই দুবরাজপুর থানার লোবা গ্রামপঞ্চায়েতের শিমুলডিহি গ্রামের সুরিয়া খাতুনের সঙ্গে সদাইপুর থানার সাহাপুর গ্রামপঞ্চায়েতের গুনসীমা গ্রামের শেখ আতিকুলের বিয়ে হয় । ষোলো জুলাই গুনসীমা গ্রামে পঁচিশজন কনেযাত্রী যাওয়ার কথা থাকলেও পাঁচজন কনেযাত্রী বেশি চলে যায় । কনে বাড়ীর লোকজনদের লাঠি,রড,বাঁশ দিয়ে মারার অভিযোগ উঠে বরের বাড়ীর লোকজনদের বিরুদ্ধে । জখম হয় কনে সহ দশজন । পাঁচজনকে দুবরাজপুর গ্রামীণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় । কনে সহ পাঁচজন গুরুতর জখম অবস্থায় সিউড়ি হাসপাতালে চিকিৎসাধীন ।

দুবরাজপুর ও সদাইপুর থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । বর শেখ আতিকুল,তার বাবা শেখ কালো,শেখ বাদশা ও শেখ শাকিরকে গ্রেপ্তার করেছে পুলিশ । কনে সুরিয়া খাতুন বলেন, “লোক বেশি হয়েছে বলে মারধর করেছে । বরের বাড়ীর লোকজন একদম খরচ করতে চাই নি । ভাবীদের শাড়ী ধরে টানাটানি করেছে । আমি বিবাহবিচ্ছেদ নেবো ।

” সিউড়ি হাসপাতালে জখম শেখ জাহির বলেন, “পঁয়ত্রিশজন মিলে মাটিতে ফেলে মেরেছে । বাঁশ দিয়ে আমার বাম হাত,চোখে মেরেছে ।” কনের চাচাতো ভাই শেখ সালাউদ্দিন বলেন, “লোক নেবো না বলছে ছেলের বাবা । কিছুই খাওয়াই নি শুধু মার খাইয়েছে । মেয়ে বলছে থাকা যাবে না ।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!