ইনস্টাপোস্টে আগুন ঝরানো ছবিতে কোন ইঙ্গিত রাইমার

0 0
Read Time:2 Minute, 15 Second

নিউজ ডেস্ক::পুরনো প্রেম কি ফিরে এলো আবার। পরম-রাইমা ফের একসঙ্গে। ইনস্টাপোস্টে এই নিেয় চলছে চরম জল্পনা। একটা সময়ে পরমব্রতর সঙ্গে রাইমা সেনের মাখোমাখো প্রেম নিয়ে টলিপাড়া সরগরম ছিল। হঠাৎ করে কেন সেই প্রেম ভেঙে গেল তা এখনও অনেকের অজানা।

তবে আবার পুরনো যুগলকে একসঙ্গে দেখে সেই জল্পনা উস্কে উঠেছে। যদিও এবার আর প্রেম নয়। নিছক পেশার জন্যণ ফের একজায়গায় তাঁরা। পেশার তাগিদেই আবারও একসঙ্গে পরম-রাইমা জুটি। সম্প্রতি হাওয়া বদল নামে একটি সিনেমায় কাজ করছেন তাঁরা। লন্ডনে তার শুভ মুহরত হয়ে গেল। সেই অনুষ্ঠানে ছবির দুই প্রধান চরিত্র রাইমা-পরমব্রতকে দেখা গেল এক সঙ্গে। ছবিতে অবশ্য রুদ্রনীলও রয়েছেন।

তবে পরমব্রত এবং রাইমা সেনকে ফের একসঙ্গে দেখে অনুরাগীরা বেশ উৎসাহী। তাঁরা ইতিমধ্যেই এই নিয়ে নানা জল্পনা শুরু করে দিয়েছেন। মুহরতে বেশ খোলামেলা ভাবেই তাঁদের দেখা গিয়েছে হাঁসি ঠাট্টা করতে। কবে থেকে শ্যুটিং শুরু হবে তা এখনও স্পষ্ট নয়। তবে আপাতত জুটিতে বেশ খোস মেজাজেই সময় কাটাচ্ছেন তাঁরা।

এরই মাঝে আবার ইনস্টাগ্রামে কালো মনোকিনিতে নিজের ফটোশ্যুটের ছবি দিয়ে এক প্রকার হইচই ফেলে দিয়েছেন রাইমা সেন। দিদিবা সুচিত্রা সেন। সেদিক থেকে চোখ মুখে সেই ছাপ রয়েছে। সেকারণে রাইমার জনপ্রিয়তাও বেশ বেশি । অনেকদিন পর রাইমার এই আগুন ঝরানো ছবি দেখে অনুরাগীরা আবার দুয়ে দুয়ে চার করে ফেছেন। তাহলে কি সত্যিই পুরনো প্রেম ফিরে এসেছে রাইমার জীবনে। এই নিয়ে চলছে জোর জল্পনা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!