অভিষেকের কাজের ‘তারিফ’ করলেন দিলীপ! 

0 0
Read Time:6 Minute, 10 Second

নিউজ ডেস্ক ::অনেক দুর্নীতি করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। কিন্তু চতুর মানুষ তো, নিজের নামে কিছুই করেননি, অন্যদের ফাঁসিয়েছেন। তদন্তে এখন দেখা যাচ্ছে, সবকিছুর মূলে উনিই আছেন। নিউটাউনের ইকো পার্কে প্রাতর্ভ্রমণে দিয়ে এমনটাই মন্তব্য করলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন তিনি ইকো পার্কে প্রাতর্ভ্রমণকারীদের সঙ্গে বসন্ত উৎসবও সারেন।

দিল্লির মুখ্যমন্ত্রী গ্রেফতারের পরে একটা সময়ে কেজরিওয়ালের সহযোদ্ধা আন্না হাজারে বলেছেন কর্ম ফল। এব্যাপারে দিলীপ ঘোষ বলেছেন, আন্না হাজারের মতো সৎ ,সরল ব্যক্তিকে ওরা বোকা বানিয়ে ক্ষমতায় এসেছে। যাঁরা একসময় নিজেদের কট্টর সত্যবাদী বলেছে, কট্টর ইমানদার বলে দাবি করেছে, তারাই এখন সব থেকে বেইমান বলে প্রমাণিত হচ্ছে।

তিনি আরও বলেন, সারা দেশের মানুষকে বোকা বানিয়ে, গরিব মানুষদের মধ্যে টাকা পয়সা বিলিয়ে ভোট লুটেছে। অরবিন্দ কেজরিওয়ালের মতো মানুষেরা দেশের গণতন্ত্রকে বিকৃত করেছে, রাজনীতিকে বিকৃত করেছে, মানুষকে ধোঁকা দিয়েছে বলেও মন্তব্য করেছেন দিলীপ ঘোষ।

তিনি বলেছেন, দিল্লির মুখ্যমন্ত্রীর ক্ষেত্রে যেটা হলো, উনি অ্যারেস্ট হয়েছেন। কিন্তু পশ্চিমবাংলায় আমলা-পুলিশ-নেতা চক্র কাজ করছে। গার্ডেনরিচে বাড়ি ভেঙ্গে পড়া থেকে শুরু করে দুর্নীতি, সব কিছুতে যোগসাজোস রয়েছে বলে দাবি মেদিনীপুরের বিদায়ী সাংসদের।। তিনি বলেছেন, একটার সঙ্গে আরেকটা জুড়ে যাচ্ছে। কত গভীর চক্রান্ত, মানুষ তা ধীরে ধীরে বুঝতে পারছেন বলেও মন্তব্য করেছেন দিলীপ ঘোষ।
নিয়োগ দুর্নীতি মামলায় বোলপুরে মন্ত্রী চন্দ্রনাথ সিনহার বাড়িতে চোদ্দো ঘন্টার বেশি সময় ধরে ইডির তল্লাশি প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, যত দুর্নীতি হয়েছে পশ্চিমবঙ্গে, একটার সঙ্গে আরেকটা জড়িয়ে আছে। সেখানে কোনও না কোনও নেতা কোথাও জড়িয়ে আছে বলেও দাবি করেছেন তিনি। দিলীপ ঘোষের দাবি, আরও অনেক নাম আসবে, বিরাট বড় চক্র, তদন্তে সময় লাগবে বলেও মন্তব্য করেছেন তিনি।

স্বরূপ বিশ্বাসের বাড়িতে আয়কর হানা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছেন, যার যার নাম এসেছে, হানা হচ্ছে, তল্লাশি হচ্ছে। এরা কেউ সন্দেহের ওপরে নয় বলে মন্তব্য করেছেন তিনি।
সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, প্রধানমন্ত্রী বাড়ি বানিয়ে না দিলে, তা তারাই করে দেবেন। এব্যাপারে প্রশ্ন করা হলে, দিলীপ ঘোষ কটাক্ষ করে বলেছেন, ঠিকই বলেছেন। কার বাড়ি বানিয়ে দেবেন বলেননি! নিজের কর্মীদের, নিজের দলের নেতাদের, বাড়ি বানিয়ে দেবেন? এটা সবাই দেখতে পাচ্ছেন। তিনি বলেছেন, পঞ্চায়েত তো সব উনারাই জিতে আছেন। ভোট লুট করে জিতেছেন।

দিলীপ ঘোষের প্রশ্ন, কটা বাড়ি তৈরি করেছেন মোদীজির টাকায়? সব নিজেদের বাড়ি তৈরি করেছেন। তিনি বলেছেন, তৃণমূল নেতাদের বাড়ি তৈরি করার জন্য মোদীজি টাকা পাঠাননি। এখানকার এসসি, এসটি গরিব মানুষদের বাড়ি বানানোর জন্য টাকা দিয়েছেন। কিন্তু সেটা হয়নি লুট হয়ে গিয়েছে, মন্তব্য দিলীপ ঘোষের।
সন্দেশখালির সাসপেন্ডেড তৃণমূল নেতা শেখ শাহজাহান কোনও প্রশ্নের উত্তর দিচ্ছে্ন না। এব্যাপারে মন্তব্য করতে গিয়ে দিলীপ ঘোষ বলেছেন, এরকম অনেক বাঘ পরে মুখ খুলেছেন। শিয়াল হয়ে গিয়েছেন। উনিও হবেন। শাহজাহানের বিরুদ্ধে শুরু থেকে বিজেপি অভিযোগ করলেও কোনও এফআইআর হয়নি বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

বিজেপির পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা এখনও প্রকাশ না হওয়া প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছেন, বিজেপি বড় পার্টি। সারাদেশে সব থেকে বেশি প্রার্থী প্রার্থী দিচ্ছে। সেজন্য বহু জায়গার পরিস্থিতি বিভিন্ন রয়েছে। একেক রাজ্যের পরিস্থিতি এক এক রকম। প্রধানমন্ত্রী ও দেশের বাইরে থাকছেন। দলের সংসদীয় বোর্ড না বসলে সিদ্ধান্ত নেওয়া যায় না। বারবার আলোচনা হচ্ছে, জোট সঙ্গী আছে। বিজেপি তো একটা লোকাল পার্টি নয় যে ৪২ টা সিট একদিনে ঘোষণা করে দেবে! তাদেরকে পাঁচশো আসনে প্রার্থী ঘোষণা করতে হবে, সেই কারণে দেরি হচ্ছে বলে জানিয়েছেন দিলীপ ঘোষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!