মুখ্যমন্ত্রীর ছবি সরানো নিয়ে রনক্ষেত্র কড়িধ্যা

0 0
Read Time:2 Minute, 13 Second

নিউজ ডেস্কঃ এগারো আগস্ট শুক্রবার সিউড়ি একনং ব্লকের কড়িধ্যা গ্রামপঞ্চায়েতের নবনির্বাচিত প্রধান বেলা দত্ত এবং উপপ্রধান সঞ্জীব বাগদী সহ বিজেপি সদস্যরা ভারত মাতার ছবি নিয়ে প্রধানের ঘরে থাকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি সরিয়ে ভারত মাতার ছবি রাখতে গেলে বাধা দেয় তৃণমূল । শুরু হয় বচসা ক্রমে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে । ভাটিপাড়ার তৃনমূলকমী ওয়াসিম খান সবার সামনে এক বিজেপি কমী হুমকি দিয়ে বলে, “তুই বাইরে বেরোতে পারবি না ।” নবনির্বাচিত প্রধান বেলা দত্ত এবং উপপ্রধান সঞ্জীব বাগদী বলেন, “প্রধানের ঘরে ভারত মাতার ছবি লাগানোর জন্য পঞ্চায়েতের অফিসারকে বললে তৃনমূল বাধা দেয় । বোমা মারা গুলি করার হুমকি দিচ্ছে । আমরা থানায় যাবো ।

” পঞ্চায়েতের তৃনমূল সদস্য জয়দীপ মুখ্যাজী বলেন, “পঞ্চায়েত রাজ্যের তাই মুখ্যমন্ত্রীর ছবি রাখতে হবে । ওরা মুখ্যমন্ত্রীর ছবি সরাতে গেলে বাধা দিই বচসা হয় ।” বিজেপি বুথ সভাপতি প্রেমানন্দ সাহা বলেন, “তৃণমূল লোক নিয়ে এসে ঝামেলা করছিল । বোমা মারবে গুলি করবে বলছিল ।”
পঞ্চায়েত সেক্রেটারি মৌমিতা ভাদুড়ী বলেন, “প্রথম প্রথম এইরকম হয় তারপর ঠিক হয়ে যায় ।” ঘটনাস্থলে আসে সিউড়ি থানার পুলিশ । দশ আগস্ট সিউড়ি একনং ব্লকের কড়িধ্যা গ্রামপঞ্চায়েতে বোর্ড গঠন করে বিজেপি । প্রধান হন বেলা দত্ত এবং উপপ্রধান সঞ্জীব বাগদী । কড়িধ্যা গ্রামপঞ্চায়েতে সাতেরো আসনের মধ্যে বিজেপি নয় এবং তৃনমূল আট আসনে জয়লাভ করেছিল ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!