দলীয় নেতার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল – আত্মঘাতী বিজেপি নেত্রী

0 0
Read Time:3 Minute, 16 Second

নিউজ ডেস্কঃ ভারতীয় শাস্ত্রে বলা হয় – কাম, ক্রোধ,লোভ ইত্যাদি পঞ্চ রিপুকে এড়িয়ে চলতে হবে। কিন্তু সবার পক্ষে তা সম্ভব হয় না। আর সম্ভব না হওয়ার ফলে কখনো কখনো জীবন দিয়ে সেই ঋণ শোধ করতে হয়। হ্যাঁ,ঠিক তাই করতে হয়েছে অসমের বিজেপির বেশ প্রভাবশালী নেত্রী ইন্দ্রাণী তাবিলদারকে। দলের সিনিয়র নেতার সঙ্গে ঘনিষ্ঠতা। আর সেই অন্তরঙ্গ মুহূর্তের একাধিক ছবি ফাঁস। যার জেরে আত্মহননের পথ বেছে নিলেন অসম বিজেপির কিষান মোর্চার নেত্রী। ঘটনায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য। ওই নেতার বিরুদ্ধে ক্ষোভ বাড়ছে এলাকার মানুষের। চারিদিকে তীব্র অসন্তোষ।

একটি বিশেষ সূত্র মাধ্যমে জানা যাচ্ছে, অসমের গুয়াহাটির বামুনিময়দাম এলাকায় শুক্রবার রাতে ঘটে এই ঘটনা। মৃতা ইন্দ্রাণী তাবিলদার রাজ্য বিজেপির নজরকাড়া সদস্যাদের অন্যতম ছিলেন। বিজেপির কিষান মোর্চার কোষাধ্যক্ষ হওয়ার পাশাপাশি তিনি চেম্বার অফ কমার্সের ভাইস-প্রেসিডেন্টের পদেও ছিলেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিজেপির সিনিয়র নেতা অনুরাগ চালিহার সঙ্গে পরকীয়ায় জড়িয়েছিলেন ইন্দ্রাণী। এই পরকীয়া সম্পর্কের জেরে হাজার হাজার পরিবার নষ্ট হয়ে যায়। বহু মানুষকে আত্মহত্যার পথ বেছে নিতে হয়।

আরো জানা যায়,তাদের এই গোপন সম্পর্ক বেশ কিছু দিনের। গেরুয়া শিবিরের এই নেত্রীর বাড়িতেই ভাড়াটিয়া হিসেবে থাকতেন তিনি। অভিযোগ, সেই সময়ই তাঁদের মধ্যে সম্পর্কের ঘনিষ্ঠতা বাড়ে। প্রথম দিকে বিষয়টি কিছুই জানা যায়নি। তবে সম্প্রতি তাঁদের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি প্রকাশ্যে চলে আসে। আর সেই খবর পেয়েই অপমানিত এবং অপরাধ বোধে ভুগতে থাকেন ইন্দ্রাণী। চক্ষুলজ্জার ভয়ও তাঁকে গ্রাস করতে থাকে বলে খবর। ফলে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেন তিনি। যদিও পুলিশ অস্বাভাবিক মৃত্যুর নামে নথিভুক্ত করেছে তার মৃত্যুকে। ইন্দ্রাণী তাবিলদারের দেহ ময়নাতদন্তের জন্য ইতিমধ্যেই গুয়াহাটি মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। অতিরিক্ত মাত্রায় ঘুমের ওষুধ খাওয়ার কারণে এই মৃত্যু বলেই পুলিশের প্রাথমিক অনুমান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!