বিধান সভায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন আইনমন্ত্রী মলয় ঘটক

0 0
Read Time:1 Minute, 58 Second

নিউজ ডেস্ক::এমনিতেই মন্ত্রী মলয় ঘটক কিছুটা হলেও ছিলেন মানসিক চাপে। কারণ একাধিক কারণে কেন্দ্রীয় তদন্তকারী দল বার বার তাঁকে দিল্লিতে তলব করেছে কিন্তু নানা অসুবিধার কথা জানিয়ে তিনি উপস্থিত হন নি। তবে তার সঙ্গে প্রত্যক্ষ ভাবে কোনো সম্পর্ক নেই আজকের এই অসুস্থতা। এই মুহূর্তে বিধানসভায় বাদল অধিবেশন চলেছে। মঙ্গলবার বিধানসভায় নিজের কক্ষে আচমকা অসুস্থ হয়ে পড়লেন আইনমন্ত্রী মলয় ঘটক। তড়িঘড়ি তাঁকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বিধানসভা থেকেই খবর দেওয়া হয় মন্ত্রীর বাড়িতে। খবরে প্রকাশ নিজের ঘরে বসেই তখন তিনি কাজ করছিলেন। আচমকা অসুস্থতা বোধ করেন তিনি। দেখা যায়, ‘প্রেসার ফল’ করেছে। এরপরই কোনওরকম ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালের উদ্দেশে নিয়ে যাওয়া হয়। সূত্রের খবর, ৬৮ বছর বয়সি মলয়বাবুর বেশকিছু শারীরিক অসুস্থতা রয়েছে। সেই সমস্যা আরো হয়তো বেড়ে গেছে।

এদিন আইনমন্ত্রীর অসুস্থতার খবর পেয়ে পুরমন্ত্রী ফিরহাদ হাকিম সহ রাজ্যের একাধিক মন্ত্রী, বিধায়করা তাঁকে হুইল চেয়ারে করে গাড়িতে তোলেন। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, রক্তচাপজনিত সমস্যার জেরে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মন্ত্রী। চিকিৎসকেরা জানিয়েছেন, এই মুহূর্তে বিশেষ কোনো মেজর সমস্যা চোখে পড়ছে না। তবে একাধিক পরীক্ষা করতে হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!