বলিউডে ইতিহাস গড়লেন শাহরুখ

0 0
Read Time:3 Minute, 45 Second

নিউজ ডেস্ক::কোথায় গদর-২? শাহরুখ নিজেই নিজের প্রতিযোগী। পাঠানকে চ্যালেঞ্জ জানিয়ে হারাল জওয়ান। প্রথম দিনেই বলিউডে ইতিহাস গড়ল শাহরুখের জওয়ার। প্রথম দিনে শুধু ভারতে ৭৫ কোটির ব্যবসা করেছে শাহরুখের সিনেমা। আর গ্লোবাস কালেশন ১০০ কোটি।

বলিউডের সবচেয়ে বড় ওপেনিং ডে ফিল্মে পরিণত হয়েছে শাহরুখ খানের জওয়ান। গতকাল থেকে গোটা দেশ শাহরুখ জ্বরে কাবু। ভোর ৫টা থেকে প্রথম শো দেখার জন্য রাত জেগেছেন অনেকেই। শাহরুখ নিজেও ছিলেন রাত জেগে। সকাল থেকেই সিনেমা হলেন সামনে শাহরুখ অনুরাগীদের ভিড় ছিল। পরিস্থিতি সামাল দিতে অনেক সিনেমা হল কর্তৃপক্ষকে পুলিশ ডাকতে হয়েছিল।

রাস্তায় গাড়ি থামিয়ে উদ্যাম নাচে মেতেছিলেন শাহরুখ অনুগামীরা। তার জেরে মুম্বইয়ের রাস্তায় ট্রাফিক জ্যাম হয়ে গিয়েছিল। দীপিকা পাড়ুকোন, নয়নতারা থেকে শুরু করে গৌরী খান, সুহানা খান সকলে একসঙ্গে জওয়ানের বিশেষ স্ক্রিনিং দেখেছেন। সকাল থেকেই একের পর এক রিভিউ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। শাহরুখ খানের সেরা সিনেমা বলে উল্লেখ করেছেন বেশিভাগ দর্শক।

প্রথম থেকেই গদর-২র সাফল্যের জন্য অনেকেই মনে করছিলেন শাহরুখের জওয়ান হয়তো তেমন ভাবে বক্স অফিসে চলতে পারবে না। কারণ সানি দেওলের গদর-২ লাগাতার এক মাস ধরে বক্স অফিসে জাঁকিয়ে বসেছিল। রেকর্ড সাফল্য পেয়েছে গদর-২। কিন্তু সেই সাফল্যে শহরুখের জনপ্রিয়তা যে বিন্দু মাত্র ক্ষুন্ন হয়নি সেটা প্রমাণ হয়ে গিয়েছে জওয়ানের ওপেনিংয়ে সাফল্য।

যদিও ট্রেলর রিলিজের আগে এলাহি আয়োজন করেছিলেন শাহরুখ। দুবাইয়ের বুর্জ খলিফা থেকে মুক্তি পেয়েছিল ছবির ট্রেলর। তারপরে চেন্নাইয়ে শাহরুখের উপস্থিতিতেই মুক্তি পায় তামিলে জওয়ানের ট্রেলর। ট্রেলর মুক্তির আগে বৈষ্ণোদেবী মন্দিরে গিয়ে পুজো দিয়ে এসেছিলেন শাহরুখ খান। এবং ছবি মুক্তির আগে তিরুপতির মন্দিরে মেয়েকে নিয়ে গিয়ে পুজো দিয়েছিলেন শাহরুখ।
ছবি মুক্তির সাত দিন আগে থেকেই শুরু হয়ে গিয়েছিল টিকিট বুকিং। এক দিনে প্রায় ৬ লক্ষ টিকিট বিক্রি হয়ে গিয়েছিল। তাতেই আন্দাজ করা যাচ্ছিল শাহরুখের জওয়ান সাফল্য পাবে। অগ্রিম বুকিংয়ে পাঠানকে চ্যালেঞ্জ জানিয়ে জিতে গিয়েছে জওয়ান। এই ছবিতে দুই দক্ষিনী তারকা রয়েছেন। নয়নতারা এবং বিজয় সেতুপতি। সেকারণে তামিল, হিন্দি এবং তেলুগু এই তিনটি ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!