দুবাইয়ে আজ মেগা বৈঠকে মমতা

0 0
Read Time:2 Minute, 28 Second

নিউজ ডেস্কঃ আজ দুবাইয়ে মেগা বৈঠক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেখানে শিল্প সম্মেলনে যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর। রাজ্য থেকে শিল্পপতিরাও যোগ দেবেন সেই বৈঠকে। বাংলার যে শিল্পপতিরা সেই বৈঠকে যোগ দেবেন তার তালিকায় রয়েছেন হর্ষ নেওটিয়া, সঞ্জীব গোয়েঙ্কারা।

স্পেনে শিল্প বৈঠকে যোগ দেওয়ার সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও। আজ দুপুরে বৈঠক রয়েছে দুবাইয়ে। সেখানে সমুদ্র বন্দর ঘুরে দেখবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে থাকবেন রাজ্যের মুখ্য সচিব হরিকৃষ্ণ দ্বিবেদী, শিল্প দফতরের প্রধান সচিব বন্দনা সহ একাধিক আধিকারীক। রাজ্যে শিল্প দফতরের আধিকারীকরাও থাকবেন সঙ্গে।

একই সঙ্গে ভারতীয় কনসুলেট এবং বনিক সভার প্রতিনিধিরাও যোগ দেবেন। শুক্রবার দুপুরে দুবাইয়ে বসবে শিল্প সম্মেলন। সেই বৈঠকে যোগ দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ বাংলার শিল্পপতিরাও। রাজ্যে বিনিয়োগ টানতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই বিদেশ সফর বলে জানানো হয়েছে।

এদিকে মুখ্যমন্ত্রীর বিদেশ সফরের খরচ জানতে চেয়ে আরটিআই করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি আরটিআইয়ের মাধ্যমে জানতে চেয়েছেন , কতটাকা খরচ করে মুখ্যমন্ত্রী বিদেশ সফরে গিয়েছেন, বিমান ভাড়া, হোটেল ভাড়া কতোটাকা লেগেছে। তাঁর সঙ্গে কারা গিয়েছেন। কিসের ভিত্তিতে তাঁদের বাছাই করা হয়েছে এরকম একাধিক তথ্য জানতে চেয়ে শিল্প এবং বাণিজ্য দফতরের কাছে আরটিআই করেছেন শুভেন্দু অধিকারী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!