বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আজ শিলিগুড়িতে পদযাত্রা

0 0
Read Time:2 Minute, 6 Second

নিউজ ডেস্ক::বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে শিলিগুড়ি বাঘাযতীন পার্ক ময়দান থেকে একটি শোভাযাত্রা শিলিগুড়ি রাজপথের বিভিন্ন পথ অতিক্রম করল।আজ সকালে শিলিগুড়ি পুরসভার পক্ষ থেকে শিলিগুড়ির বাঘাযতীন পার্ক থেকে পর্যটন দিবস উপলক্ষে এক বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়। মেয়র গৌতম দেব এবং ডেপুটি মেয়র রঞ্জন সরকার সহ শিলিগুড়ির অন্যান্য কাউন্সির্লরেরা উপস্থিত ছিলেন এই শোভাযাত্রায়। মেয়র জানান উত্তরবঙ্গ জুড়ে এখন পর্যটন শিল্পের জোয়ার এসেছে। মানুষ এখন নিজেরা ভালো ভালো জায়গার দিকে ঝুকে চলেছেন।

আমাদের দরকার বেশী পরিমানে পর্যটকদের আকর্ষন করা।আর উত্তরবঙ্গ তো পর্যটন কেন্দ্রের পীঠস্থান। আমাদের আজকের দিনে গোটা উত্তরবঙ্গকে সাজিয়ে তোলা উচিত আমাদের নিজেদের উন্নয়ন এর জন্য। পর্যটন দিবস এর একটা আলাদা জায়গা আছে বিশ্বের মানচিত্রে। কত মানুষ নির্ভর করে থাকেন এই ধরনের জায়গাতে আসার জন্য। আমাদের উচিত এই সব জায়গাকে আরো আকর্ষনীয় তৈরী করে তোলা যাতে মানুষ এই সব জায়গাতে আসতে আকর্ষন বোধ করে।

এইভাবে আমাদের একদিকে জনপ্রিয়তা বাড়বে তেমনি অন্যদিকে বাড়বে কর্মসংস্থান। এটাই আমাদের বিশেষভাবে দরকার চারিদিকে একটা পরিবেশ তৈরী করতে। এদিন এই পদযাত্রা শুরু হয় বাঘাযতীন পার্ক থেকে এবং শেষ হয় এয়ারভিউ মোড়ে। উপস্থিত ছিলেন শিলিগুড়ির অন্যান্য সাধারন মানুষেরাও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!