দিওয়ালি মাতাতে আসছে টাইগার 3 – টাইগার ও জয়ানের একসাথে দীর্ঘ সময়ের একশন।

0 0
Read Time:4 Minute, 5 Second

নিউজ ডেস্কঃ হিন্দি সিনেমায় কিন্তু আবার ‘৭০এর দশকের ক্রেজ ফিরে আসছে। ‘৭০-‘৮০র দশকের রাজেশ, অমিতাভ, ধর্মেন্দ্রর সেই উন্মাদনা এবার আসলো কিং খান ও ভাইজানের হাত ধরে। বাণিজ্যের দিক থেকে নব প্রজন্ম হয়তো অনেক এগিয়ে। কিন্তু আবেগ উন্মাদনায় সেই উন্মত্ততা।

একটা বড়ো শূন্যস্থান গেছে বলিউডে। আর ২০২৩ বিনোদনের জগতে ঝড় তুলেছে বিপুল শক্তি নিয়ে। এ শুধু ঝড় বললে ভুল হবে, এ যে বলিউডের সুনামি। আর তা এনেছে প্রথমে পাঠান পরে জওয়ান আর আসন্ন সাইক্লোন ‘টাইগার -3’। তাই বলাই যায়, ২০২৩ নিঃসন্দেহে বলিউডের জন্য একটি দুর্দান্ত বছর। পাঠান, কিসি কা ভাই কিসি কি জান, এবং জওয়ান বক্স অফিসে ঝড় তুলেছে। এবং এখন বছরের শেষ সময়ে এসে আরও শক্তিশালী সিনেমা আসতে চলেছে। টাইগার 3-এর প্রথম ঝলক প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গে। বলিউড ২০২৩ সালের দীপাবলিতে বড় পর্দায় একটি বিস্ফোরণ আনতে চলেছে। টাইগার 3 এর টিজার প্রকাশিত হতেই উদ্বেলিত ভাইজান ভক্তরা। এই পাঠান, জয়ান, টাইগারের উন্মাদনা মনে করিয়ে দেয় ‘৭০-‘৮০ দশকের উন্মাদনাকে । আসলে এই টাইগার 3 তে আসছে কিংখান বিরাট এক একশান নিয়ে। এটি পাঠান-টাইগার পুনর্মিলন। কিন্তু আপনি কি জানেন? সলমন এবং শাহরুখ খান পাঠান সিনেমার চেয়ে টাইগার 3-এ দীর্ঘ সময়ের জন্য স্ক্রিন স্পেস শেয়ার করবেন।


লড়াই লড়াই আর লড়াই। টানা ১০ মিনিটের বেশি এমন একশান ছাড়ে কী করে ভক্তরা। এখানে কিং এসেছে নীল শার্ট পরে টাইগারকে উদ্ধার করতে। আপনি যদি ‘টাইগার কা মেসেজ’ ভিডিওতে শাহরুখ খানকে দেখতে না পেয়ে থাকেন, তবে তিনি সেই ব্রিজে টাইগারকে উদ্ধার করতে বাইকে করে নীল শার্ট পরা লোকটি। এখন আমরা জানি যে পাঠান ছবিতে টাইগারের পিছনে রয়েছে, আমাদের কাছে আপনার জন্য আরও কিছু তথ্য রয়েছে। টাইগার 3-এ সলমন এবং শাহরুখ খানের অ্যাকশন সিকোয়েন্স ২৫ মিনিটের হবে – যা পাঠান থেকে অন্তত ১০ মিনিট বেশি।

পরিচালক মনীশ শর্মার শাহরুখ সলমনকে নিয়ে একটা সর্বকলের সেরা কিছু দিতে চাইছেন। যা মানুষের মনে ‘শোলে’র (অমিতাভ, ধর্মেন্দ্র ) সেই উন্মাদনা নিয়ে আসবে। বলিউডমুখী হবে সমস্ত ভারতবাসী। অল্প সময়ের সেই সিকোয়েন্সটি ১৩ থেকে ১৫ দিনের মধ্যে সেটে শ্যুট করা হয়েছিল। ছবির বেশিরভাগ প্রোমো এই বিশেষ দৃশ্যের। নির্মাতারা খুব স্মার্টভাবে এসআরকে-এর অংশটি গোপন রেখেছেন – শুধু সাসপেন্সর জন্য।
‘টাইগার কা মেসেজ’ ভিডিওটি একটি বিশেষ ট্রিট যা নস্টালজিয়া নিয়ে ড্রপ করেছে। এটি কিছু অত্যাশ্চর্য অ্যাকশন সিকোয়েন্স দেখায় যেখানে সলমন ভারতের কাছে একটি চরিত্রের শংসাপত্র চেয়েছিলেন। একটি বর্ধিত ক্যামিওতে শাহরুখ ছাড়াও, টাইগার 3 তে ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমি অভিনয় করেছেন। এখন শুধু অপেক্ষা দিওয়ালি পর্যন্ত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!