বলিউড সেলিব্রিটিদের বেস্ট কাপলস

0 0
Read Time:5 Minute, 59 Second

নিউজ ডেস্কঃ শাহরুখ খানের ও অজয় দেবগানের মেয়েরা কাদের সঙ্গে ডেট করছে? এরা কতজন বয়ফ্রেন্ড পরিবর্তন করে ফেলেছে? তামান্না ভাটিয়ার বয়ফ্রেন্ড কে? অনন্যা পান্ডে আজকের তারিখে কার সঙ্গে ডেট করছে? এরকমই কিছু কাপলস দের বিষয় আজকে আলোচনা করবো।

নম্বর ১, তামান্না ভাটিয়া এবং বিজয় ভার্মা। আমরা আলোচনা করছি বিউটি অফ টলিউড ও বলিউড তামান্না ভাটিয়া সম্পর্কে।কিছুদিন ধরে তামান্না ভাটিয়ার সঙ্গে বিখ্যাত এক্টর বিজয় ভার্মা নাম যুক্ত হচ্ছে। নিউইয়ারের সময় বিজয় ভার্মা তামান্না ভাটিয়াকে হাগ আর চুম্বন করতে দেখা গেছে।এদের দুজনকে এতো কাছাকাছি দেখে সবাই এদের সম্পর্ক নিয়ে আলোচনা করছে।এই দুজনের প্রথম দেখা হয়েছিল ‘ লাস্ট স্টোরি ২ ‘ এর সেটে।এদের চুম্বন দৃশ্যও খুব ভাইরাল হয়েছিল। ওটাই হয়তো ওদের সম্পর্কের কারণ হয়েছে।

নম্বর ২,অনন্যা পান্ডে এবং আদিত্য রায় কাপুর। এরা এদের অভিনয়ের মাধ্যমে লোকেদের হৃদয় অবস্থান করছে। এরা দুজনে একসাথে কোনো ফিল্ম করে নি। এদের দুজনকে বন্ধুদের পার্টিতে একসাথে আনন্দ করতে দেখা গেছে। ফিফা র অনুষ্ঠানে এবং করণ জোহরের জন্মদিনের পার্টিতে এদের একসাথে দেখা গেছিলো।এদেরকে স্পেন ও পর্তুগালেও একসাথে দেখা গেছিলো।এদেরকে একে অপরের হাতে হাত রেখে বেশ ঘনিষ্ঠ অবস্থাতেও দেখা গেছিলো। যদিও এদের বয়সের অনেক পার্থক্য। যেখানে অনন্যা ২৪ বছরের, সেখানে আদিত্য ৩৮ বছরের।

নম্বর ৩, পালাক তিওয়ারী এবং ইব্রাহিম আলী খান। এরা খুব সুদর্শন এবং বিখ্যাত। পালাক তিওয়ারী হলো টেলিভিসান স্টার শ্বেতা তিওয়ারীর মেয়ে। সেখানে ইব্রাহিম সাইফ আলী খানের ছেলে। মিডিয়া এদেরকে অনেক পার্টি ও ইভেন্টে একসাথে দেখা গেছে । মিডিয়া যখনই এদের দুজনকে একসাথে ছবি তোলার চেষ্টা করেছে ততবার পালাক নিজের মুখ ঢাকতো।

নম্বর ৪, সিদ্ধান্ত চতুরবেদি ও নব্য নভেলি নন্দা।নব্য নভেলি নন্দা হলো অমিতাভ বচ্চনের নাতনি।মিডিয়ার খবর অনুযায়ী নব্য বলিউডের নায়ক সিদ্ধান্ত এর সঙ্গে ডেট করছে।নব্য এখনও ফিল্মে আসে নি, কিন্তু খুব দ্রুতই সে ফিল্মে আসতে পারে। এই দুজন কিছুদিন আগে গোয়ায় ছুটি কাটাতে গেছিলো। এদের দুজনকে একসাথে গাড়িতেও দেখা গেছে। সেলিব্রিটিদের পার্টিতে এদের দু জনকে ডান্স করতেও দেখা গেছে। এরাও এদের প্রেম কাহানি কারুর কাছে প্রকাশ করতে চায়ে না।

নম্বর ৫, সুহানা খান এবং আগাস্থা নন্দ। শাহরুখ খানের মেয়ে এখন খবরের শিরোনামে আছে। শাহরুখ খানের ছেলে আরিয়ান খান তো কিছুদিন আগে খবরের শিরোনামে ছিলো।আর আগাস্থা নন্দ অমিতাভ বচ্চনের নাতি। এই দুজনেরই নেটফ্লিক্সের মাধ্যমে আত্মপ্রকাশ হবে বলে খবর।কমেডি মুভি “অর্চিস” এ এদের দুজনকেই দেখা যাবে।২০২২ সাল থেকে এই দুজনের সম্পর্কের সূচনা হয়।এরা এদের সম্পর্ক কোনোদিন লুকিয়ে রাখে নি। এরা শুটিং সেটে একসাথে হাসি আনন্দ করতো। সেটের বাইরেও এরা অনেকবার ক্যামেরাতে ধরা পড়েছে। এরা এদের সম্পর্ক নিয়ে অফিসিয়ালী কিছু জানায় নি। আগাস্থার মা শ্বেতা বচ্চনের সুহানা খুব পছন্দ।

নম্বর ৬, আরিয়ান খান এবং নোরা ফাতেহি। শাহরুখ খানের ছেলে আরিয়ান খান নোরার সঙ্গে ডেট করছে। এরা দুজন এই বছরের সবথেকে ট্রেনডিং কাপলসের লিস্টে আছে।

নম্বর ৭, আরমান মালিক এবং আসনা শ্রফ। সংগীত জগতের বিখ্যাত গায়ক আরমান মালিক এখন আসনা শ্রফের সঙ্গে খবরের শিরোনামে আছে। এরা দুজনে অনেকবার একসাথে দেখা গেছে।২৮ আগস্ট ২০২৩ এ আরমান মালিক ও আসনা শ্রফের এনজয়মেন্টের ছবি সামনে এসেছে। আসনা শ্রফ হলো সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েঞ্জা। প্রথমে এদের মধ্যে একবার সম্পর্ক ভাঙে। তারপর আবার ২০১৯ সালে এরা আবার কাছাকাছি আসে।

নম্বর ৮, দিশা পাটানি এবং এলেক্সানদার এলেক্স। দিশা পাটানির প্রথমে জাকি শ্রফের ঘরের বৌ হবার কথা ছিলো। কিন্তু তা বাস্তবায়িত হয় নি।জাকি শ্রফের ছেলে টাইগারের সময় থেকেই এলেক্সানদার দিশার খুব ভালো বন্ধু। টাইগার আর দিশার ব্রেকাপের পর এলেক্সানদারকে সবসময় দিশার সঙ্গেই দেখা যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!