টলিউডে এমন এক ঝাঁক শিল্পী আছেন,যাদের ব্যক্তিগত জীবন তাসের ঘরের মতো ঠুনকো

0 0
Read Time:5 Minute, 11 Second

নিউজ ডেস্কঃ টলিউডে এমন এক ঝাঁক শিল্পী আছেন,যাদের ব্যক্তিগত জীবন তাসের ঘরের মতো ঠুনকো। বহুবার ভাঙা গড়ার মধ্য দিয়েই এগিয়েছে তাদের জীবনের গাড়ি। এর কারণ তাদের সন্দেহ, অবিশ্বাস অথবা অন্য সম্পর্কের মতো নানা বিষয়। শেষমেষ তাদের সম্পর্ক ভেঙেছে। আবার তারা নতুন সম্পর্কে জড়িয়েছে। তারপরেও টেকেনি সেই সম্পর্ক – এমনও হয়েছে। আজ আমরা এমন কিছু তরকার কথা জানবো যারা তিনবার বিয়ে করেছেন । অর্থাৎ বিয়ের হেট্রিক করেছেন।

  • শ্রাবন্তী চ্যাটার্জি – দূরদর্শনের একটি ধারাবাহিক থেকে শুরু তার কেরিয়ার। পরে সিনেমা জগতে। অল্প বয়সে হিট দেয় অনেক সিনেমা। প্রথমে তখনকার জনপ্রিয় পরিচালক রাজীবের সঙ্গে বিয়ে হয়। তারপর একমাত্র ছেলের জন্মের পরে ভাঙন ধরে রাজীব শ্রাবন্তীর সম্পর্কে। এর আল্পদিন পরে শ্রাবন্তী বিয়ে করেন কৃষ্ণ নামে এক মডেলকে। ক্যামেরার সামনে দুজন সুখী দম্পতির অভিনয় করলেও বছর ঘুরতে না ঘুরতেই ভাঙন ধরে তাদের সম্পর্কের। তার শেষের জীবনসঙ্গী রোশন সিং। কিন্তু এই বিয়েও ভেঙেছে।
  • স্বস্তিকা মুখার্জি – ১৯৯৮ সালে রবীন্দ্রসংগীত শিল্পী সাগর সেনের ছেলে প্রমিথ সেনকে বিয়ে কেরেছিলেন স্বস্তিকা। তাদের কোনো পাকাপোক্ত সম্পর্ক না হলেও তাদের ডিভোর্স হয় নি। তবে ২০০৪ সালে জিতের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ডিভোর্স দেন স্বস্তিকা। শোনাযায়, জিৎ আর স্বস্তিকার সম্পর্ক নাকি বিয়ে পর্যন্ত গড়িয়েছিল। তবে কোনো অজানা কারণে তাদের একসঙ্গে থাকা হয় নি। এরপর পরিচালক শ্রীজিৎ মুখার্জির সঙ্গে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন রটেছে। বর্তমানে শোনা যায় সুমন মুখার্জির সঙ্গে একসঙ্গে রয়েছেন তিনি।
  • রচনা ব্যানার্জি – অভিনয়ে পা দেওয়ার সঙ্গে সঙ্গে রচনা ভালোবেসে বিয়ে করেছিলেন সিদ্ধার্থ মহাপাত্রকে। তবে পরকীয়ার জেরে এক বছরের মাথাতেই তাদের ডিবোর্স হয়ে যায়। এর কিছু দিন পরে তিনি বিয়ে করেন প্রবাল বসুকে। তাদের ছেলেকে নিয়ে সুখেই ছিলেন রচনা। কিছুদিন আগেই শোনা যাচ্ছিলো অন্য একটি সম্পর্কের জেরে প্রবাল আর রচনার ডিভোর্স হতে চলেছে। যদিও এ বিষয়ে তেমন কোনো সত্যতা পাওয়া যায় নি।

  • মিঠুন চক্রবর্তী – আপনারা জানেন মিঠুন চক্রবর্তীর দুই স্ত্রী – যোগীতা বালি ও শ্রীদেবী। কিন্তু অনেকেই জানেন না যোগীতা বালি মিঠুনের দ্বিতীয় স্ত্রী ছিলেন।
    তার প্রথম স্ত্রী ছিলেন বলিউডের তৎকালীন অভিনত্রী হেলেনা। প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্স এর পরে ১৯৮৯ সালে তিনি বিয়ে করেন যোগীতা বালীকে। পরে একটি ছবিতে অভিনয় করতে গিয়ে শ্রীদেবীর প্রেমে পড়েন মিঠুন চক্রবর্তী। শোনা যায় তাদের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়েছিল। কিন্তু নানা জটিলতার শ্রীদেবীর সঙ্গে তার বিয়ে হয় নি। পরে মিঠুন ফিরে যান তার স্ত্রী যোগীতা বালির কাছে আর শ্রীদেবী বিয়ে করেন পরিচালক বনি কাপুরকে।
  • প্রসেনজিৎ – টালিগঞ্জের জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ মোট ৩টি বিয়ে কেরেছেন। প্রথম বিয়ে করেন ১৯৯৩ সালে অভিনেত্রী দেবশ্রী রায়কে। কিন্তু মনের মিল না হওয়ায় ১৯৯৫ সালে তারা আলাদা হয়ে যান। দুজনের সম্মাতিতেই তাদের বিচ্ছেদ হয়। এরপর তিনি ১৯৯৭ সালে অভিনেত্রী অপর্ণাকে বিয়ে করেন। কিন্তু ২০০২ সালে তাদের ডিভোর্স হয়ে যায়। এই বিয়ে ভাঙার পরে কিছুটা মানসিক আঘাত পান তিনি। মন দেন অভিনয়ে। পরবর্তীতে অভিনেত্রী অর্পিতা পালকে বিয়ে করেন প্রসেনজিৎ। বর্তমানে এক ছেলেকে নিয়ে সংসার করছেন তিনি।
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!