টলিউডে বহুবিবাহ খ্যাত চির যৌবনের প্রতীক শ্রাবন্তীর বোল্ড ছবি দেখে দিশেহারা তার ভক্তরা

0 0
Read Time:5 Minute, 58 Second

নিউজ ডেস্কঃ বাংলা সিনেমায় ‘শ্রাবন্তী’ মানেই বিতর্ক। তবে অভিনয় নিয়ে নয়, বিতর্ক তার ব্যক্তি জীবন নিয়ে। তার অভিনয় দক্ষতা কমবেশি সকলেই স্বীকার করেন। কিন্তু ব্যক্ত জীবনে তিনি অনেকটা রবি ঠাকুরের বলাকার মতো – ‘ হেথা নয় হেথা নয়, অন্য কোনখানে আর কোনখানে।’ সে যাইহোক, রবিবাসরীয় মুডে তিনি নাড়া দিয়ে গেলেন তার ভক্তকুলকে।
ব্যস্ত সিডিউলের মাঝে সুযোগ পেলেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করেন অভিনেত্রী। কখনও ব্যক্তিগত জীবন নিয়ে তো কখনও আবার ছুটি কাটানো রঙিন মুহূর্ত শেয়ার করেন শ্রাবন্তী। রবিবাসরীয় ছুটির দিনে গোলাপি বিকিনিতে পুল টাইম এনজয় করার ছবি শেয়ার করেছেন তিনি। সে এক অনন্য মুহূর্তের ছবি। এমন বোল্ড ছবি দেখে তার পুরুষ ভক্তকুল তো মন্তব্যে ভরিয়ে তুলেছে সোশ্যাল মিডিয়া।

বাংলা সিনেমার জগতে তিনবার বিয়ের হ্যাট্রিক আছে অনেকেরই। শ্রাবন্তীর মতো এই দলে আছে স্বস্তিকা, রচনা সহ আরো কয়েক জন। তবে শ্রাবন্তীর বোল্ডনেস অন্য মাত্রার।
তিনবার সংসার ভাঙার পর পেজ থ্রি-র খবরের শিরোনামে উঠে আসেন অভিনেত্রী। তাঁকে নিয়ে তৈরি হয়েছে একাধিক বিতর্ক। এমনকী সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট শেয়ার করলেও কমেন্ট বক্সে আপত্তিকর মন্তব্য করেন নেটিজনরা। রবিবাসরীয় ছুটির দিনে হলিডে মুডের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন টলি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গোলাপি বিকিনি আর চোখে রোদচশমায় হটনেস ওভারলোডেড। এমন ছবি দেখে ভক্তকুল একেবারে নড়ে গেছে, যাকে বলে একদম ‘ফিদা’।

হালকা শীতের আমেজ নিজে অনুভব করছে শ্রাবন্তী কিন্তু দর্শকদের দান করে যাচ্ছে আগুনের ঝলক। সকলেই বলছেন , এই না হলে শ্রাবন্তী!! কমেন্ট বক্স ভরে উঠছে অজস্র মন্তব্যে। স্বাভাবিক কারণেই সেই মন্তব্য সবগুলোতে শালীনতা বজায় থাকে নি। আর মনেহয় সেই মন্তব্য যেন শ্রাবন্তী উপভোগ করেন। একজন লিখেছেন, ”আমি তো পাগল হয়ে গেলাম সোনা”। এক নেটনাগরিক গোলাপি বিকিনিতে শ্রাবন্তীকে দেখে বেঙ্গলি বার্বি বলে সম্বোধন করেছেন। আর সবটা দেখে নিশ্চই শ্রাবন্তী ভাবছেন তাঁর TRP যাচ্ছে বেড়ে। তিনি খুবই খুশি। ছবিগুলো সম্ভবত থাইল্যান্ডের। ছুটি কাটানোর মুডে অনন্য শ্রাবন্তী।

শ্রাবন্তী একটা নিজস্ব মুড আছে, আছে নিজস্ব ঘরানা।
দিন দুয়েক আগে ছেলে ঝিনুকের সঙ্গে বিদেশে ঘোরার ছবি শেয়ার করেছেন। এর মাঝে আবার জীবনের প্রিয় মানুষটার নাম ছবিসহ শেয়ার করেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর জন্মদিনে কেক কেটে বার্থডে সেলিব্রেশনের ছবি পোস্ট করেন। শ্রাবন্তীর প্ৰিয় বন্ধু সঞ্চারী। তাকে নিয়েও অনেক ছবি পোষ্ট করে শ্রাবন্তী। দুজনের বন্ধুত্বের বন্ধন যে গভীর তা শ্রাবন্তীর পোস্টের ক্যাপশনেই স্পষ্ট। শ্রাবন্তী ক্যাপশনে লেখেন, “তোমাকে ছাড়া আমি আমার জীবন ভাবতেই পারি না প্রিয় বন্ধু। লাভ ইউ”। এখন ছুটির মুডে থাকলেও ফিরে এসেই কাজে যোগ দেবেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর হাতে এখন অনেক কাজ। কাজের জগতে ও কোনো কম্প্রোমাইস করে না। দেবী চৌধুরানীর মতো দৌর্দণ্ড্যপ্রতাপ ঐতিহাসিক চরিত্রে অভিনয় করবেন টলি কুইন শ্রাবন্তী। কাকভোরে ময়দানে ঘোড়সওয়ার থেকে দেবী চৌধুরানীর মতো তলোয়ার চালানো সবটাই রপ্ত করছেন অভিনেত্রী। সিনেমার পর্দায় দেবী চৌধুরানীর চরিত্রটিকে নিখুঁতভাবে পরিবেশন করতে কোনও ত্রুটি ছাড়ছেন না শ্রাবন্তী। বঙ্কিমের দেবী চৌধুরীরানী হয়ে ওঠার জন্য শ্রাবন্তীর লড়াই অব্যাহত। সোহাগ সেনের কাছে ওয়ার্কশপও করছেন। ইতিমধ্যেই সেই সব ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ছবিতে ভবানী পাঠকের ভূমিকায় দেখা যাবে টলি সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। প্রশ্ন উঠেছে ভাবনী পাঠক কি প্রসেনজিৎ? বঙ্কিমচন্দ্রের কলমে যে ভাবনীর কথা আছে, তা কি সত্যিই প্রসেনজিৎ হতে পারে? ভাবিষ্যত সে উত্তর দেবে। তবে দেবী চৌধুরীরানী যে শ্রাবন্তীকে মানাবে তাতে সংশয় নেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!