পাকিস্তান কী এখনো উঠবে সেমিতে!

0 0
Read Time:2 Minute, 37 Second

নিউজ ডেস্কঃ দাদার ভবিষ্যতবানী হয়ত আর সত্যি হবে না, পাকিস্তানের সেমিতে ওঠার সপ্ন চুরমার করে দিল শ্রী লঙ্কা। বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলি চেয়েছিলেন সেমিতে ভারত ও পাকিস্তান কে দেখতে, কিন্তু সেটি যে ৯৯.৯৯শতাংশ অসম্ভব তা নিশ্চিত হয়ে গেল কাল শ্রীলংকা ও নিউজিল্যান্ড এর ম্যাচের ফলাফল পর।পাকিস্তানের সেমিতে ওঠার জন্য নিউজিল্যান্ড পরাজয় ও শ্রীলংকার জয় দরকার ছিল, কিন্তু ঘটে গেলো সম্পূর্ন বিপরীত,নিউজিল্যান্ড শ্রীলংকাকে ৫ উইকেটের ব্যবধানে হারিয়ে দুটি পয়েন্ট নিজেদের দিকে নিয়ে নিল।

চলুন প্রথমে দেখা যাক কাল ম্যাচ এর সারলিপি কি ছিল।তার পর দেখে নিচ্ছি পাকিস্তান কি এখনো সেমিতে উঠতে পারে। কাল টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়াম। কাল পিচটি ছিলো বোলারদের জন্য অত্যন্ত অনুকূল,৪৬.৪ ওভারে শ্রীলংকার সমস্ত ব্যাটসম্যান প্যাভিলিয়ন চলে গিয়েছেন।নিউজিল্যান্ডার কে লক্ষ দিয়েছিল মাত্র ১৭১ রান।

এই ছোট্ট লক্ষ চেজ করতে নেমে প্রথমদিকে ডেভেন কনভে রাচীন রবীন্দ্র বেশ সুন্দর শুরু শুরু করলেও, দুজনই ধনঞ্জয়া ডি সিলভার হতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরে যান। পরবর্তি ব্যাটসম্যান দের মধ্যে ড্যারিল মিচেল ৪০ ঊর্ধ রান করে আউট হন এবং পরবর্তী দুজন ব্যাটসম্যান নিউজিল্যান্ড এর হয়ে উইনিং রান এনে দেন। এবার কথা বলা যাক পাকিস্তানের সেমিতে ওঠা নিয়ে, তো কাল ইংল্যান্ড এর সঙ্গে পাকিস্তানের ম্যাচ রয়েছে সেখানে যদি পাকিস্তান ইংল্যান্ড কে ২৮৭ রানে হারায় অথবা ইংল্যান্ড এর দেওয়া টার্গেট ১৬ টি বলে চেস করতে হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!