মোহনবাগান উড়ছে, ইস্টবেঙ্গল ডুবছে

0 0
Read Time:1 Minute, 59 Second

নিউজ ডেস্কঃ একদিকে পরপর টানা চার ম্যাচ জিতে আইএসএলে ইতিহাস তৈরি করছে মোহনবাগান (Mohun Bagan)। অপরদিকে ইস্টবেঙ্গলের (East Bengal) তারকা স্ট্রাইকার এক ম্যাচে দুই বার পেনাল্টি নষ্ট করে পরিণত হচ্ছেন খলনায়কে। একই শহরের ২ ক্লাবের সমর্থকদের সময়টা যে এত ভিন্ন রকম কাটছে তার পিছনে মূল কারণ কি সেটা জিজ্ঞাসা করতে বললে নানা মুনির নানা মত ভেসে আসবে। তবে আপাতত সত্য কথা একটাই, আর সেটা হলো টানা ম্যাচ জিততে জিততে লিগ শিল্ড জয়ের দৌড়ে সবচেয়ে এগিয়ে মোহনবাগান সুপারজায়ান্টস। আর আপাতত ইস্টবেঙ্গলের যা অবস্থা তাতে এবারও হয়তো তারা টপ সিক্সের যোগ্যতা অর্জন করতে পারবে না।

নভেম্বর মাসের প্রথম দিনে ম্যাচের শুরুতে পিছিয়ে পড়েও ৩-২ ফলে অসাধারণ জয় ছিনিয়ে নিয়েছিলেন জুয়ান ফেরান্দোর ছেলেরা। কিন্তু তারপর ম্যাচে ফিরেছিল মোহনবাগান। দৃষ্টিনন্দন গোল করেছিলেন লিস্টন কোলাসো। প্রায় প্রতিটা ম্যাচেই জেতার রাস্তা কোনও না কোনও ভাবে বার করে ফেলছে মোহনবাগানের চরম আত্মবিশ্বাসী ফুটবলাররা।

অপরদিকে প্রতি ম্যাচে একগাদা গোলের সুযোগ পেয়েও নষ্ট করছেন ইস্টবেঙ্গলের ফুটবলাররা। কার্লেস কুয়াদ্রাতের পছন্দের স্ট্রাইকার সিভেইরো প্রতিদিন সহজ গোলের সুযোগ কিভাবে নষ্ট করতে হয় তার প্রদর্শনী খুলে বসছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!