শাহরুখের জনপ্রিয়তার কাছে হার সলমনের

0 0
Read Time:2 Minute, 50 Second

নিউজ ডেস্কঃ শাহরুখ খানের কাছে হার মানতেই হল সলমন খানকে। পর পর দুটি সিনেমা মুক্তি পেয়েও শাহরুখ খানের জওয়ান বলিউডে ইতিহাস গড়েছে। টাইগারকে হার মানতে হল জওয়ানের কাছে। ৪ দিনে ১৫০ কোটির ক্যাম্পে পৌঁছতে পেরেছে টাইগার থ্রি।

হিসেব করলে শীর্ষে রয়েছে জওয়ান, তারপরে গদর-২ এবং তিন নম্বরে সলমন খানের টাইগার-৩। বড় পর্দায় সলমন খানের টাইগার সেই ম্যাজিক দিতে পারেনি যেটা দিতে পেরেছে শাহরুখের জওয়ান, সানি দেওয়লের গদর-২।

যদিও বক্স অফিস বিশেষজ্ঞরা বলছেন ওয়ার্ল্ডকাপ ম্যাচের কারণেই সলমন খানের সিনেমার বক্স অফিস কালেকশন ধাক্কা খেয়েছে। দীপাবলিতে মুক্তি পেয়েছিল সলমন খানের টাইগার-৩। টাইগার সিরিজে তিন নম্বর সিনেমা এটি। ক্যাটরিনা কাইফও রয়েছেন ছবিিটতে। প্রথম ২ দিনে বিপুল কালেকশন করলেও তার পর থেকে কমতে থাকে বক্স অফিস কালেকশন। তার অন্যতম কারণ নাকি আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ডকাপ ম্যাচ।

চারদিনে বক্স অফিস কালেকশনে গদর-২কে ছুঁতে পেরেছে টাইগার-৩। ১৫০ কোটি টাকার ক্যাম্পে পৌঁছেছে সিনেমা। কিন্তু জওয়ানকে ছুঁতে পারেনি। সানি দেওয়ালের গদর-২ চারদিনে ১৭৩ কোটি টাকা কালেক্ট করেছিল বক্স অফিসে। এদিকে শাহরুখ খানের পাঠান তিন দিনেই ১৫০ কোটি টাকা কালেক্ট করেছিল। আর জওয়ান তো সব রেকর্ড ভেঙে বক্স অফিসে ১৮০ কোটি টাকা কালেক্ট করেছিল প্রথম তিন দিনে।

পাঠান এবং টাইগার-৩ যশরাজ ফিলমসেরই প্রোডাকশ। তারপরেও পাঠানকে টপকাতে পারেনি সলমনের টাইগার-৩। ছবিকে দর্শকদের কাছে আকর্ষনীয় করে তুলতে কোনও কমতি রাখেিন পরিচালক এবং প্রযোজকরা। সলমনের সিনেমায় গেস্ট অ্যাপিয়ারেন্সে দেখা গিয়েছে শাহরুখ খান হৃত্বিক রোশনকেও। তার উপরে ক্যাটরিনা কাইফের ফাইটিং সিন নাকি বলিউডে এর আগে কোনও সিনেমায় হয়নি। তারপরেও শাহরুখের জনপ্রিয়তাকে ছুঁতে পারলেন না সলমন খান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!