নেতাজি ইন্ডোরে মমতার ডাকা মিটিংএ আজ থাকছেন না অভিষেক

0 0
Read Time:2 Minute, 42 Second

নিউজ ডেস্ক- দুবাই, আমেরিকা ঘুরে চোখের চিকিৎসা ও অপারেশন করিয়েও অভিষেক ব্যানার্জীর চোখের সমস্যা পুরোপুরি মেটে নি। আবার নতুন করো সংক্রমন হয়েছে। ফলে এই মুহূর্তে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার চোখের উপর ট্রেস দেওয়া নিষেধ। অন্যদিকে আজ বৃহস্পতিবার নেতাজি ইন্ডোরে তৃণমূলের বড়ো সভা। এই মুহূর্তে মমতার পাখির চোখ লোকসভা ভোট। সেই লোকসভা ভোটের রণকৌশল স্থির করতেই মেগা বৈঠকের ডাক দিয়েছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তবে সেই বৈঠকে সশরীরে উপস্থিত থাকছেন না অভিষেক বন্দ্যোপাধ্যায় । বদলে ভার্চুয়ালি বক্তব্য রাখবেন অভিষেক। চোখে চোট, তাই সভায় যেতে পারবেন না অভিষেক। স্বাভাবিক কারণেই প্রশ্ন উঠেছে অভিষেকর অনুপস্থিতিতে এই সভা কতটা কার্যকরি হবে।

ইতিমধ্যেই তৃণমূলের দ্বিতীয় মুখ হিসাবে মুখ্যমন্ত্রী অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তুলে ধরেছেন। তার অনুপস্থিতি কিছুটা তো অসুবিধায় ফেলবেই। অভিষেকর চোখে নতুন করে সংক্রমণ ছড়িয়েছে বলে খবর। যে কারণে গতকালই বিজিবিএস শেষে তাঁকে দেখতে যান তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরই আজ জানা গিয়েছে যে, চোখে সমস্যার কারণে নেতাজি ইন্ডোরের মেগা বৈঠকে উপস্থিত থাকতে পারছেন না অভিষেক বন্দ্যোপাধ্যায় । তাঁর বদলে সভায় ভার্চুয়ালি বক্তব্য রাখবেন তিনি। চিকিৎসক তাঁকে সাত থেকে দশ দিন বিশ্রাম নিতে বলেছেন।

আজকের সভায় বাংলার সর্ব স্তরের নেতাদের উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। সমস্ত বিধায়ক, সাংসদ, পৌর প্রধান, পঞ্চায়েত প্রধান, প্রত্যেক জেলার সভাপতি সহ অন্যান্য নেত্রীবৃন্দকে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এখন অপেক্ষার অভিষেকহীন ওই সভা থেকে দলের কোন কোন সিদ্ধান্ত বেরিয়ে আসে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!