আজকের আবহাওয়া

0 0
Read Time:2 Minute, 0 Second

নিউজ ডেস্ক : ঘূর্ণিঝড় মিগজাউমের প্রভাবে সকাল থেকেই দক্ষিণবঙ্গের আকাশ মেঘাছন্ন। একটা শীতল বাতাস জানান দিচ্ছে এই মিগজাউমের প্রভাব কেটে গেলেই উত্তুরে বাতাস ঢুকবে। আপাতত ২-৩ দিন দক্ষিণবঙ্গের একাধিক জেলায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গের জন্য হলুদ সতর্কতা জারি করেছে মৌসম ভবন। আবহাওয়া দপ্তর সূত্রে খবর, বুধ, বৃহস্পতি ও শুক্রবার আকাশ মেঘে ঢাকা থাকবে। নিম্নচাপের জেরে দক্ষিণবঙ্গ শীতের পথে কার্যত কাঁটা। ডিসেম্বর চলে এলেও জাঁকিয়ে শীত আসেনি। তবে শীত দুয়ারে অপেক্ষা করছে।

হাওয়া অফিস জানাচ্ছে, আবহাওয়ার বদল হবে উপকূল ও সংলগ্ন জেলাগুলিতে। বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা থাকছে। ঝোড়ো হওয়া বইতে পারে উপকূলের জেলাগুলিতে। আবহাওয়া দপ্তর সূত্রে খবর, চলতি সপ্তাহে দক্ষিণবঙ্গের বেশ কিছু জায়গায় বৃষ্টি চলবে। বুধবার ও বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনা, হাওড়া, হুগলি, পূর্ব বর্ধমান ও নদিয়ায় বিক্ষিপ্তভাবে বৃষ্টি হবে। অধিক বৃষ্টির সম্ভাবনা রয়েছে পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, দক্ষিণ ২৪ পরগনা, বাঁকুড়া ও কলকাতায়।

উত্তরবঙ্গের আবহাওয়া স্বাভাবিক থাকলেও আজও দার্জিলিং, কালিংপঙ এ বৃষ্টি হতে পারে। তাপমাত্রার দ্রুত পতন ঘটবে। কয়েকদিনের মধ্যেই তাপমাত্রা ৪/৫ ডিগ্রিতে নেমে যেতে পারে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!