টেক স্পোর্টস উপস্থাপিত এসএসপি চৌরাশিয়া ইনভাইটেশনাল দ্বিতীয় সংস্করণ শুরু হচ্ছে ৭ ডিসেম্বর

0 0
Read Time:9 Minute, 1 Second

নিউজ ডেস্ক: এই প্রতিযোগিয়ায় পুরস্কার ১ কোটি টাকা
মাঠে নেতৃস্থানীয় যাঁরা উপস্থিত থাকবেন তাঁরা হলেন,এসএসপি চৌরাসিয়া, মনু গন্ডাস, রশিদ খান, ওম প্রকাশ চৌহান, রাহিল গাংজি, খালিন জোশি, চিক্করঙ্গপ্পা, বীর আহলাওয়াত, করণ প্রতাপ সিং এবং উদয়ন মানে।

রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবে ৭ থেকে ১০ ডিসেম্বর, ২০২৩ পর্যন্ত টেক স্পোর্টস দ্বারা উপস্থাপিত এসএসপি চৌরাসিয়া ইনভিটেশনাল দ্বিতীয় সংস্করণ মঞ্চস্থ করবে। ভারতীয় গল্ফ কিংবদন্তি এসএসপি চৌরাসিয়াকে সম্মান জানাতে এই বছর ১ কোটি টাকার একটি আকর্ষণীয় পুরস্কার দেওয়া হচ্ছে। প্রো-অ্যাম ইভেন্টটি অনুষ্ঠিত হয়ে গেলো ৬ ডিসেম্বর।

টুর্নামেন্টের দর্শনীয় মাঠে ১২৪ জন পেশাদার অংশগ্রহণ করবে। তাঁদের মধ্যে বিশিষ্ট ভারতীয় নামগুলির মধ্যে রয়েছে ইভেন্ট হোস্ট এসএসপি চৌরাসিয়া, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মনু গন্ডাস (২০২২ টাটা স্টিল পিজিটিআই অর্ডার অফ মেরিট চ্যাম্পিয়ন), রশিদ খান, ওম প্রকাশ চৌহান (২০২৩ টাটা স্টিল পিজিটিআই র্যাঙ্কিং লিডার), রাহিল গঙ্গাজি, খালিন জোশি, চিক্করঙ্গপ্পা, বীর আহলাওয়াত, করণ প্রতাপ সিং, উদয়ন মানে এবং আমান রাজের মতো কিছু নাম।

বিশিষ্ট বিদেশি যাঁরা মাঠে উপস্থিত থাকবেন তাঁদের নামগুলি হলেন শ্রীলঙ্কার এন থাঙ্গারাজা, অনুরা রোহানা, কে প্রবাগরণ, বাংলাদেশি বাদল হোসেন, মোহাম্মদ আকবর হোসেন, মোহাম্মদ দুলাল হোসেন, আমেরিকান বরুণ চোপড়া, নেপালের শুক্রা বাহাদুর রাই, কানাডার সুখরাজ সিং গিল এবং ড. অ্যান্ডোরার কেভিন এস্টিভ রিগাল।

এসএসপি চৌরাসিয়া ছাড়াও, আয়োজক শহর কলকাতা থেকে অংশগ্রহণকারী অন্যান্য বিশিষ্ট নামগুলি হলেন শঙ্কর দাস, দিব্যাংশু বাজাজ, মোহাম্মদ সঞ্জু, অর্জুন পুরী এবং রাজু আলি মোল্লা।

জীব মিলখা সিংয়ের পরে কিংবদন্তি এসএসপি চৌরাসিয়া হলেন দ্বিতীয় ভারতীয় পেশাদার গলফার যার সম্মানে একটি পিজিটিআই ইভেন্টের নামকরণ করা হয়েছে। চারটি ডিপি ওয়ার্ল্ড ট্যুর খেতাব জেতার জন্য মাত্র দুইজন ভারতীয় গল্ফারের একজন হওয়া সহ এস এস পি -এর অর্জনের একটি দীর্ঘ তালিকা রয়েছে। এসএসপি এশিয়ান ট্যুরে ছয়টি শিরোপা জিতেছে এবং দুইবার ইন্ডিয়ান ওপেন চ্যাম্পিয়ন। চৌরাসিয়া রিও অলিম্পিক ২০১৬ এবং গল্ফ ২০১৬ বিশ্বকাপে ভারতের প্রতিনিধিত্ব করার গৌরব অর্জন করেছেন। তিনি ২০১৬ এবং ২০১৮ সালে ইউরেশিয়া কাপে টিম এশিয়ার প্রতিনিধিত্ব করেছিলেন। এস এস পি, ১৭টি পেশাদার শিরোনামের বিজয়ী, ২০১৭ সালে অর্জুন পুরস্কারে সম্মানিত হয়েছিল।

টুর্নামেন্টের আয়োজক এসএসপি চৌরাসিয়া বলেন, “আমি সত্যিই টেক স্পোর্টস দ্বারা উপস্থাপিত এসএসপি চৌরাসিয়া ইনভিটেশনাল দ্বিতীয় সংস্করণে হোস্ট খেলার জন্য উন্মুখ। আমার সম্মানে একটি ইভেন্টের নামকরণ করায় আমি সৌভাগ্যবান বোধ করছি। আমি শ্রীনিবাসন এইচ আর, টেক স্পোর্টস, পিজিটিআই এবং আরসিজিসি কে ধন্যবাদ জানাতে চাই এই ইভেন্টে তাদের অব্যাহত সমর্থনের জন্য।

“আরসিজিসি দ্বারা প্রদত্ত একটি শক্তিশালী ক্ষেত্র এবং নিখুঁত কোর্সের শর্তগুলির সাথে, আমরা এক সপ্তাহের উত্তেজনাপূর্ণ গল্ফ আশা করতে পারি। আমি আমার হোম কোর্সে ভালো পারফর্ম করার জন্য ও খুব অনুপ্রাণিত। আমি খেলোয়াড়দের মঙ্গল কামনা করি।”

শ্রীনিবাসন এইচআর, ডিরেক্টর, টেক স্পোর্টস এবং প্রেসিডেন্ট, পিজিটিআই, বলেন, “গত বছর অত্যন্ত সফল উদ্বোধনী সংস্করণের পর, টেক স্পোর্টস আবারো ভারতীয় গল্ফ কিংবদন্তি এসএসপি চৌরাসিয়ার সাথে এসএসপি চৌরাসিয়া ইনভিটেশনাল দ্বিতীয় সংস্করণের আয়োজনে অংশীদার হওয়ার জন্য সম্মানিত। অনুভূতি। আন্তর্জাতিক মঞ্চে তার অগ্রণী কৃতিত্বের স্বীকৃতি যা ভারতীয় পেশাদার গল্ফের মর্যাদা বৃদ্ধিতে অবদান রেখেছে।

“আমি খেলোয়াড়দের শুভকামনা জানাতে চাই কারণ আমরা শক্তিশালী উপস্থিতি সহ একটি উত্তেজনাপূর্ণ প্রতিযোগিতার জন্য অপেক্ষা করছি কারণ টাটা স্টিল পিজিটিআই র‍্যাঙ্কিং মুকুটের দৌড় আরও তীব্র হয়ে উঠেছে।”

শ্রী উত্তম সিং মুন্ডি, সিইও, পিজিটিআই, বলেন, “টেক স্পোর্টস দ্বারা উপস্থাপিত এসএসপি চৌরাসিয়া আমন্ত্রণপত্র আন্তর্জাতিক মঞ্চে তার অসাধারণ কৃতিত্বের মাধ্যমে ভারতীয় গল্ফে এসএসপি চৌরাসিয়ার অমূল্য অবদানের জন্য একটি উপযুক্ত শ্রদ্ধা। এসএসপি ভারতীয় গল্ফারদের পরবর্তী প্রজন্মের জন্য একটি অনুপ্রেরণামূলক ব্যক্তিত্ব।

“আমরা শ্রী শ্রীনিবাসন এইচআর, টেক স্পোর্টস এবং আরসিজিসিকে এই ইভেন্টে তাদের অব্যাহত সমর্থনের জন্য ধন্যবাদ জানাই। আমরা কিছু উত্তেজনাপূর্ণ গল্ফিং অ্যাকশনের অপেক্ষায় আছি কারণ একটি শক্তিশালী ক্ষেত্র অফারে বড় পুরস্কারের দাবিদার হতে দেখা যাচ্ছে।

শ্রী গৌরব ঘোষ ক্যাপ্টেন, আরসিজিসি, বলেন, “এসএসপি চৌরাসিয়ার হোম কোর্স হিসেবে, পিজিটিআই এবং টেক স্পোর্টসের সাথে অংশীদারিত্বে এসএসপি চৌরাসিয়া ইনভিটেশনাল দ্বিতীয় সংস্করণের আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এই টুর্নামেন্ট আন্তর্জাতিক পর্যায়ে এস এস পি এর অসামান্য কৃতিত্বের সত্যিকারের স্বীকৃতি। এই ইভেন্টটি ক্লাব এবং কলকাতা শহরের আরও যুবকদের এসএসপি-এর কৃতিত্ব অনুসরণ করতে অনুপ্রাণিত করতে অনেক দূর এগিয়ে যাবে।
“আমরা আদর্শ খেলার পরিবেশ দেওয়ার জন্য কাজ করেছি এবং আমরা আশা করি পেশাদাররা আরসিজিসি-তে খেলার অভিজ্ঞতা উপভোগ করবে।”

বিশ্ব বিখ্যাত রয়্যাল ক্যালকাটা গলফ ক্লাব (আরসিজিসি), স্নেহে ‘রয়্যাল’ নামে পরিচিত, ১৮২৯ সালে প্রতিষ্ঠিত ব্রিটিশ দ্বীপপুঞ্জের বাইরে এটি প্রাচীনতম গল্ফ ক্লাব হিসাবে ইতিহাসে ঠাসা। এটিকে ব্যাপকভাবে দেশে গেমের প্রতিষ্ঠাতা হিসাবে বিবেচনা করা হয় এবং ভারতীয় মাটিতে ভারতীয় ওপেন এবং অল ইন্ডিয়া অ্যামেচার চ্যাম্পিয়নশিপ সহ সবচেয়ে মর্যাদাপূর্ণ কিছু টুর্নামেন্টের আয়োজন করেছে। ৭০১৪-গজ কোর্সে লং হিটার এবং ফাউল শটকে কঠোর শাস্তি দেওয়া হয়। জলের বিপদের নিছক সংখ্যা এই কোর্সটি মাস্টার করার জন্য একটি বাস্তব চ্যালেঞ্জ করে তোলে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!