দুর্নীতি নিয়ে বড় বার্তা মমতার

0 0
Read Time:2 Minute, 40 Second

নিউজ ডেস্ক::একদিকে যখন রাজ্যে একের পর এক দুর্নীতিতে নাম জড়াচ্ছে মন্ত্রী নেতাদের। ঠিক তখনই শিলিগুড়ির সভা থেকে সরকারি অফিসারদের দুর্নীতি নিয়ে কড়া বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি রীতিমতো হুঁশিয়ারির সুরে বলেছেন, কোনও অফিসার দুর্নীতিতে জড়িয়ে পড়লে ছেড়ে কথা বলা হবে না।

এদিকে আজই রেশন দুর্নীতি মামলায় রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের নামে চার্জশিট জমা দিয়েছে ইডি। তাতে কয়েকশো কোটি টাকার দুর্নীতির অভিযোগ করা হয়েছে তাঁর বিরুদ্ধে। গত কয়েকদিন উত্তরবঙ্গ সফরে একাধিক মুডে দেখা দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। পুরোটাই ২০২৪-র লোকসভা ভোটেল লক্ষ্যে বলে মনে করা হচ্ছে।

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বলেছেন, একটা রাজনৈতিক লোক ৫ টাকা চুরি করলে টিভিতে ১০ বার দেখানো হয়। এবার কোনও সরকারি অফিসার দুর্নীতিতে জড়িয়ে থাকলে ছেড়ে কথা বলা হবে না। তিনি বলেছেন ২ একজন দুষ্টু লোক বিএলআরও-র সঙ্গে মিশে জমি কেনাবেচায় জড়িয়ে পড়েছে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।

এদিন মোদী সরকারের বিরুদ্ধেও সরব হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন কেন্দ্র ১০০ দিনের কাজের টাকা বন্ধ করে দিয়েছে। নকুলদানা কিনলেও এখন জিএসটি দিতে হচ্ছে। আর সেই টাকা বিজেপি পকেটস্থ করছে। রাজ্যের উন্নয়নের টাকা, স্বাস্থ্যের টাকা সব কিছু বন্ধ করে দিয়েছে তারা।

বিজেপি ভোট এলেই শুধু টাকা দেয় বলে তীব্র আক্রমণ শানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই টাকা আদায়ে ১৭ ডিসেম্বর দিল্লি যাচ্ছেন বলে জানিয়েছেন তিনি। সেখানে প্রধানমন্ত্রীর কাছে গিয়ে রাজ্যের জন্য তিনি টাকা চাইবেন বলে বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। একের পর এক আক্রমণ শানিেয়ছেন তিিন মোদী সরকারকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!