রাজ্যে আসছেন অমিত শাহ এবং জেপি নাড্ডা

0 0
Read Time:2 Minute, 35 Second

নিউজ ডেস্ক::হিন্দি বলয়ের তিন রাজ্যে জয় পেয়েছে বিজেপি। তার মধ্যে দুটি তারা ছিনিয়ে নিয়েছে কংগ্রেসের থেকে। এই জয়কে সেলিব্রেট করেছেন পশ্চিমবঙ্গের বিজেপি নেতারা। সেই সেলিব্রেশনে এই রাজ্যে জয় আসবে না, দরকার রণকৌশল। সেই রণকৌশল ঠিক করতেই রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপি সভাপতি জেপি নাড্ডা।

আগামী ২৪ ডিসেম্বর কলকাতায় ব্রিগেডে লক্ষ কণ্ঠে গীতাপাঠ কর্মসূচি রয়েছে। সেই কর্মসূচিতে যোগ দিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসবেন। ওই কর্মসূচি রাজনৈতিক না হলেও, প্রধানমন্ত্রী মোদী অনেকদিন পরে কলকাতায় আসছেন। তাই বিজেপি মোদীর সফরকে লোকসভা ভোটের আগে হাওয়া তুলতে ব্যবহার করতে চায়।

শুধু নরেন্দ্র মোদীই নয়, লোকসভা নির্বাচনকে সামনে রেখে রাজ্যে আসতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তাঁরা একইসঙ্গে রাজ্যে আসতে পারেন। তবে কবে আসবেন, তা এখনও ঠিক হয়নি।

রাজ্য সফরে শাহ-নাড্ডার লক্ষ্য হল লোকসভা নির্বাচনে রণকৌশল তৈরি করা। তাঁরা এই রাজ্যের নেতাদের নিয়ে বসবেন। তবে লোকসভা নির্বাচনের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে বিজেপি। রাজ্যে দলের দায়িত্বপ্রাপ্ত নেতা সুনীল বনশাল ইতিমধ্যেই রাজ্য নেতাদের সঙ্গে বৈঠক করেছেন। বৈঠকে রাজ্যের জন্য নিযুক্ত পর্যবেক্ষক ও সহকারি পর্যবেক্ষকরাও উপস্থিত ছিলেন। ছিলেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও।

পর্যবেক্ষক ও সহকারি পর্যবেক্ষকরা ভোটার তালিকা সংশোধনে দল কতটা অংশগ্রহণ করতে পেরেছে, তা নিয়েও আলোচনা করেন। বৈঠকে তিন রাজ্যে বিজেপির জয়কে সামনে রেখে লোকসভা নির্বাচনে ঝাঁপিয়ে পড়ার কথা বলা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!