মাত্র কুড়ি বছরের বঙ্গ ললনা অনুষ্কা অভিনয় ও অর্থের শীর্ষে ছুটে চলেছে

0 0
Read Time:5 Minute, 26 Second

নিউজ ডেস্ক::দক্ষতা, প্রতিভা ও তীব্র বাসনার জোরে বাংলার কন্যা অনুষ্কা শুধুই সামনের দিকে এগিয়ে চলেছে। তার দূরন্ত গতির কাছে হার মেনেছে অনেকেই। জীবন শুরু করে কয়েকটি শিশু চরিত্রে অভিনয় দিয়ে। তারপর কিন্তু অন্যান্যদের মতো অনুষ্কা থেমে যায় নি। ক্রমাগত এগিয়ে চলেছে। বয়স সবে ২০। এর মধ্যেই সাফল্য আকাশ ছোঁয়া। বাঙালি এই অভিনেত্রী মুম্বইয়ের পাশাপাশি আন্তর্জাতিক প্ল্যাটফর্মেও পা রেখেছেন। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে আজ গোটা বিশ্ব হাতের নাগালে। আর সেই সোশ্যাল মিডিয়ার সুবাদেই কোটি কোটি টাকা রোজগার করছেন বাঙালি কন্যা অনুষ্কা সেন।

‘খতরো কে খিলাড়ি’-র এই কনিষ্ঠ প্রতিযোগীর সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা বিস্তর। আর সেই জনপ্রিয়তাই ব্যাঙ্ক ব্যালান্স বাড়াচ্ছে তাঁর। হিন্দি টেলিভিশন দুনিয়ার অন্যতম জনপ্রিয় মুখ অনুষ্কা। ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ, খতরো কে খিলাড়ির মতো শোয়ে অংশ নিয়েছেন তিনি। পাশাপাশি একাধিক মিউজিক ভিডিয়োতে দেখা যায় তাঁকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট পিছু তার আয় নজরকাড়া। প্রায় দশ কোটি টাকার সম্পত্তির মালিক অনুষ্কা। পাশাপাশি তাঁর একাধিক লাক্সারি গাড়ি রয়েছে। হিন্দি সিরিয়ালের পাশাপাশি কোরিয়ান সিরিজেও অভিনয় করেছে অনুষ্কা।

অনুষ্কা পেশায় অভিনেত্রী ও মডেল। সেখান থেকে তাঁর আয় বেশ ভাল। শোনা যায় ধারাবাহিক প্রতি এপিসোডে নাকি লক্ষাধিক টাকা পারিশ্রমিক পান তিনি। আয়ের আরও জায়গা রয়েছে। এই মুহূর্তে তাঁর ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা প্রায় ৪ কোটি। সেখান থেকেও আয় হয় ভালই। সূত্র জানাচ্ছে, এই কুড়ি বছরেই নাকি প্রায় ১০ কোটি টাকার সম্পত্তি রয়েছে তাঁর। এ ছাড়াও দামি গাড়ি, বিলাসবহুল বাড়ি তো রয়েছেই। আর রয়েছে চোখ ঝলসে দেওয়া জীবনযাত্রা। এত কম বয়সে কীভাবে এত টাকা রোজগার করে ফেললেন?

এপিসোড পিছু আগে ৫০ হাজারের বেশি রোজগার করতেন এই অভিনেত্রী – সূত্রের খবর এমনটাই। দীপিকা, ক্যাটরিনা, আলিয়াকে রীতিমতো টেক্কা দিচ্ছেন ২০ বছরের এই বাঙালি কন্যা। ছোট্ট মেয়েটি এখন কোটি কোটি টাকার মালকিন। এবং শুধু দেশে নয়, বিদেশেও নাম করেছেন এই মেয়ে। নাম অনুষ্কা সেন। একেবারে খাঁটি বাঙালি সে। শেষ খবর অনুযায়ী শোনা যাচ্ছে, এখন ধারাবাহিক প্রতি এপিসোডে নাকি লক্ষাধিক টাকা পারিশ্রমিক পান তিনি। আয়ের আরও জায়গা রয়েছে। এই মুহূর্তে তাঁর ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা প্রায় ৪ কোটি।
সেখান থেকেও আয় হয় ভালই। প্রায় ১০ কোটি টাকার সম্পত্তি রয়েছে তাঁর। এ ছাড়াও দামি গাড়ি, বিলাসবহুল বাড়ি তো রয়েছেই। আর রয়েছে চোখ ঝলসে দেওয়া জীবনযাত্রা।

অনুষ্কার ইতিহাস নিয়ে যারা ঘাঁটাঘাঁটি করেন, তাদের থেকে জানা যাচ্ছে, আসলে অনুষ্কার অভিনয় জগতে প্রবেশ সেই ছোট বেলায়। ‘বাল বীর’, ‘ঝাঁসি কি রানি’র মতো জনপ্রিয় ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। অনেক সময়েই ছোট বয়সে সাফল্য পেলেও বড় বয়সে হারিয়ে যেতে দেখা যায় বিভিন্ন অভিনেতাকে। অনুষ্কা কিন্তু সে দলে মোটেও নাম লেখাননি। রীতিমতো দাপিয়ে অভিনয় করে গিয়েছেন তিনি। পাশাপাশি অংশ নিয়েছেন ‘খতড়ো কি খিলাড়ি’র মতো রিয়ালিটি শো’তেও। অনুষ্কা বাঙালি হলেও ঝাড়খণ্ডের বাসিন্দা। সম্প্রতি আবার অভিনয় করেছেন কোরিয়ান ড্রামাতেও। ফলে সব দিক দিয়েই অনুষ্কা এখন সাফল্যর চূড়ায়। সদ্য যুবতী হয়ে ওঠা অনুষ্কাকে কিছুটা খোলা মেলা পোশাকে দেখতে অনেকেই ভালোবাসে। এখন দেখার আরো কতদূর অনুষ্কা পৌঁছাতে পারে তার এই দক্ষত, প্রতিভা ও আদম্য বাসনা নিয়ে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!