সারেগামার বিশেষ শিল্পীরা বিশ্বের প্রিমিয়ার টাটা স্টিল কলকাতা ২৫K- এ মঞ্চ দোলালো

0 0
Read Time:4 Minute, 13 Second

নিউজ ডেস্ক::Kolkata, December 17, 2023 – সারেগামা এক্সক্লুসিভ আর্টিস্টরা, অবিস্মরণীয় পারফরম্যান্সের সাথে কলকাতার সবচেয়ে বড় খেলার প্রদর্শনী টাটা স্টিল কলকাতা ২৫K-এর কেন্দ্রস্থলে স্থান করে নিয়েছে। সারেগামা টাটা স্টিল কলকাতা ২৫K-এর একচেটিয়া আর্টিস্ট ম্যানেজমেন্ট পার্টনার হিসেবে কাজ করে এবং এর মর্যাদাপূর্ণ রেসে সঙ্গীতের একটি সিম্ফনি যোগ করে।
বিশ্ব অ্যাথলেটিক্স এলিট লেভেল রোড রেসের অষ্টম সংস্করণে ১৭,৫০০ জনেরও বেশি অংশগ্রহণকারী অংশ নেয়। মঞ্চে শুধুমাত্র সারেগামার একচেটিয়া শিল্পী উপস্থিত থাকায় একটি অনন্য সহযোগিতার প্রদর্শন করে। বলিউড, সুফি, পপ এবং আরও অনেক কিছুতে বিস্তৃত একটি বৈচিত্র্যময় লাইনআপের সাথে, সারেগামা টাটা স্টিল কলকাতা ২৫K-তে একটি অনন্য বিনোদনের অভিজ্ঞতা নিয়ে আসে।


জান কুমার সানু, বর্ষা সিং ধানোয়া, রাজা হাসান, ডিজে পাবলো, গিরিশ চাওলা এবং ডিজে সোয়াট্রেক্স প্রতিভাবান শিল্পীদের মধ্যে ছিলেন যারা তাদের অভিনয় দিয়ে দর্শকদের মন্ত্রমুগ্ধ করেন।
সিদ্ধার্থ আনন্দ কুমার, সিনিয়র ভিপি, ফিল্ম, সিরিজ এবং ইভেন্টস, সারেগামা ইন্ডিয়া, সারেগামাতে ব্যতিক্রমী বিনোদন মূল্য প্রদানের জন্য কোম্পানির প্রতিশ্রুতি ব্যক্ত করেন। “আমাদের সদ্য চালু হওয়া উল্লম্ব, আর্টিস্ট ম্যানেজমেন্ট এবং রেপারটোয়ারের সাথে, আমরা ব্যাপক বিনোদনের অভিজ্ঞতা প্রদানের জন্য আমাদের সক্ষমতা বাড়ানোর লক্ষ্য রাখি ৷ দিল্লি হাফ ম্যারাথনে সফল দৌড়ের পর, আমরা রোমাঞ্চিত যে কলকাতার দর্শকরা আমাদের শিল্পীদের অভিনয়ের প্রশংসা করেছে। আমরা মুম্বাই, বেঙ্গালুরু এবং এর বাইরে আসন্ন ম্যারাথন সংস্করণ গুলিতে একই রকম প্রভাব তৈরি করার জন্য উন্মুখ।


বিবেক সিং, জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টর, প্রোকাম ইন্টারন্যাশনাল, বলেন,. ” টাটা স্টিল কলকাতা ২৫K-এ আমরা আমাদের রানারদের সেরা রেস ডে অভিজ্ঞতা দেওয়ার চেষ্টা করি। সঙ্গীত একজনের কৃতিত্বকে অনুপ্রাণিত করতে এবং উদযাপনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই আমাদের দৌড়বিদদের জন্য একটি দুর্দান্ত বিনোদনমূলক অভিজ্ঞতা নিশ্চিত করতে, এই সংস্করণটিতে আমরা সারেগামার সাথে অংশীদারিত্ব করেছি। তাদের একচেটিয়া শিল্পীদের চিত্তাকর্ষক তালিকা ইভেন্টে একটি উত্তেজনাপূর্ণ মাত্রা যোগ করে। আমাদের রানারদের মিউজিকের জাদুতে মগ্ন দেখে আনন্দিত হয়েছিল। আমরা দৃঢ়ভাবে বলতে পারি, এটি সারেগামার সাথে দীর্ঘস্থায়ী মেলামেশা শুরু মাত্র।”


শিল্পীর আসন্ন মুক্তির মধ্যে রয়েছে বর্ষা সিং ধানোয়া প্রযোজিত কাহে তো সে সাজনা গান এবং গিরিশ চাওলা প্রযোজিত রাত কালি এক খোয়াব মে আয়ি গানটি। এই ধরনের আরও আপডেটের জন্য সারেগামা হ্যান্ডেলের সাথে যুক্ত থাকুন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!