৩৫ আসন জিততে কী পরিকল্পনা বঙ্গ বিজেপির? 

0 0
Read Time:3 Minute, 33 Second

নিউজ ডেস্ক::৩৫ টি আসন জিততে দুর্নীতিকে ইস্যু করেই ময়দানে নামবে বঙ্গ বিজেপি! এমনটাই জানালেন সুকান্ত মজুমদার। বুধবার বঙ্গ বিজেপির রাজ্য কমিটির বৈঠক ছিল। যেখানে সুকান্ত মজুমদার সহ একাধিক বিজেপি নেতা উপস্থিত ছিলেন। এমনকি ছিলেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বও। লোকসভা নির্বাচনকে মাথায় রেখেই এদিনের এই বৈঠক হয়।

বিশেষ করে (Loksabha Election 2024) মঙ্গলবারই বঙ্গ বিজেপির (Bengal BJP) একাধিক নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন শাহ-নাড্ডা। আর এরপরের দিন অর্থাৎ বুধবারই বিজেপির রাজ্য কমিটির বৈঠক খুবই তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

এদিনের এই বৈঠক প্রায় কয়েক ঘন্টা ধরে চলে। বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপির (Bengal BJP) রাজ্য সভাপতি বলেন, লক্ষ্য একটাই, ৩৫ টি আসন জেতা। আর তাই দুর্নীতিকে সামনে রেখেই বিজেপি ময়দানে নামবে।

তবে ‘ভোট ম্যানেজার টিম’ শাহ কিংবা নাড্ডা কেউ তৈরি করেননি বলে জানিয়েছেন সুকান্ত মজুমদার। উল্লেখ্য, লোকসভা নির্বাচনের (Loksabha Election 2024) আগে ১৫ জনের বিশেষ টিম বঙ্গ বিজেপিতে তৈরি করা হয়েছে বলে খবর আসে। তাতে বঙ্গ বিজেপির একাধিক নেতা যেমন আছে, তেমনই বেশ কয়েক জন কেন্দ্রীয় নেতা আছে বলেও সুত্র মারফৎ খবর আসে।
যদিও আজ বুধবার এই খবর ভিত্তিহীন বলে জানিয়েয়ছেন বিজেপি নেতা। শাহ-নাড্ডা এমন কোনও টিম গঠন করেননি বলেও মন্তব্য করেছেন। অন্যদিকে উত্তরবঙ্গ বিজেপির শক্তঘাঁটি। আর সেখানে এবার পাখির চোখ তৃণমূলের। এই প্রসঙ্গে সুকান্ত বলেন, উত্তরবঙ্গ আমাদের লক্ষ্য। সেখানেও ভালো ফল আশায় লড়াই হবে। তবে প্রতিটি জোন থেকে sit পেতে যা দরকার সেটাই করবো। দুর্নীতিকে সামনে রেখেই আন্দোলন হবে।

সংগঠনকে কিভাবে মজবুত করা যায় সে ব্যাপারে আলোচনা হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন সুকান্ত মজুমদার। তাঁর কথায়, বিজেপি সাংগঠনিক দল। নিয়ম আছে দলের কিছু। আর সেই সমস্ত নিয়ম মেনেই সব হবে বলে জানিয়েছেন বিজেপি সভাপতি।

বলে রাখা প্রয়োজন, এবার লোকসভা নির্বাচনে (Loksabha Election 2024) বাংলা থেকে ৩৫ টি আসনের টার্গেট বেঁধে দিয়ে গিয়েছেন অমিত শাহ। কীভাবে তা সম্ভব, সে বিষয়ে বিস্তারিত আলোচনা ইতিমধ্যে সেরেছেন শাহ-নাড্ডা। তবে বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য। ৩৫ অনেক দূর বলে বিজেপি কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!